September 22, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে

গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে

গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে

গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর উপজেলায় মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শাওন মিয়া (২৫) নামের এক নেশাগ্রস্ত ছেলের বিরুদ্ধে।
তিনি জানান, সোমবার (১২ জুলাই) রাতে খাতিজা বেগমকে তার ছেলে শাওন পিটিয়ে আহত করেন। পরে খাতিজাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত খাতিজা বেগম সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের থানসিংহপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সাদেক আলীর স্ত্রী ছিলেন।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. ফিরোজ কবীর জানান, অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই সাদেক আলীর ছেলে শাওন মিয়া একজন নেশাগ্রস্ত যুবক। তিনি প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে নির্যাতন করতেন।
তিনি আরও বলেন, সোমবার রাতে সাদেক আলীর কাছে টাকা চায় শাওন। টাকা না দেওয়ায় বাবাকে মারধর করেন শাওন। একপর্যায়ে হত্যার চেষ্টা চালালে প্রতিবেশীরা বাধা দেয়। পরে রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত মাকে ঘুম থেকে তুলে টাকা চান। না পেয়ে মাকে লাথি মারেন।
এরপর প্রায় ঘণ্টাখানেক ধরে মায়ের বুকে উঠে এলোপাতাড়ি লাথি-ঘুষি মারতে থাকেন শাওন। এরপর বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। প্রতিবেশীরা শুনে রাত দুইটার দিকে খাতিজাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন মৃত্যু হয় তার।
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান। তিনি জানান খাতিজার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এ ছাড়া পলাতক শাওনকে ধরতে অভিযান চলছে।