October 18, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

রংপুরে অশ্লীল ভিডিও ধারণ ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

রংপুরে অশ্লীল ভিডিও ধারণ ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

রংপুরে অশ্লীল ভিডিও ধারণ ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

রংপুরে আরিফ হোসেন নামে এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে অশ্লীল ভিডিও ধারণসহ চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।মঙ্গলবার (১ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পিবিআই রংপুরের এসপি এবিএম এম জাকির হোসেন।
গ্রেফতারকৃতরা হলেন রংপুর নগরীর সরদারপাড়া কেল্লাবন্দ এলাকার আব্দুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান চঞ্চল (৩২) ও রাধাবল্লভ এলাকার মৃত মাহবুবার রহমানের ছেলে মুকসেনুল আরেফিন রুবেল (৪৯)।
তিনি বলেন, ব্যবসায়ী আরিফ হোসেন গত ২১ এপ্রিল রাতে লালমনিরহাটের পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর থেকে দুই ট্রাক পাথর রংপুরে নিয়ে আসেন। ওই পাথর মোস্তাফিজুর রহমান চঞ্চলেরর কাছে বিক্রি করা হয়। চঞ্চল ১ লাখ ৪০ হাজার টাকা পরিশোধ করে আরিফের কাছে পাথরের চালান বুঝে নেন।
পরে নগরীর কেল্লাবন্দ সরদারপাড়া এলাকার একটি ভাড়া বাসায় আরিফকে থাকার ব্যবস্থা করে দেন মোস্তাফিজার রহমান চঞ্চল। ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে চঞ্চল একজন অপরিচিত নারীসহ কয়েকজনকে নিয়ে ওই বাসায় গিয়ে আরিফকে অস্ত্রের মুখে জিম্মি করেন। একপর্যায়ে ওই নারীর সঙ্গে অশ্লীল ছবি ও ভিডিও ধারণসহ আরিফ হোসেনের নিকট থেকে ফাঁকা স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর গ্রহণ করে চক্রটি। পরবর্তীতে ঘটনার সমাধান করার স্বার্থে আরও ৬ ট্রাক পাথর নয়তো ৭ লাখ টাকা দাবি করেন চঞ্চল ও তার লোকজন।
এ ঘটনায় পাথর ব্যবসায়ী আরিফ হোসেন কোতোয়ালি থানায় চাঁদা দাবি, প্রতারণা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। পরে পিবিআই মামলাটি গ্রহণ করে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।
এসপি জাকির হোসেন বলেন, আসামিরা পাথর বিক্রির দুই লাখ টাকা হাতিয়ে নিয়েও থেমে থাকেনি। তারা আরো ৬ ট্রাক পাথর অথবা ৭ লাখ টাকা দাবি করেন। দাবি না মানলে অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এ ঘটনায় গ্রেফতার হওয়া আসামিরা অপরাধ স্বীকার করেছেন বলে তিনি জানান।