August 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সাংবাদিক সুমনের উপর হামলা: দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর !

সাংবাদিক সুমনের উপর হামলা: দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর !

সাংবাদিক সুমনের উপর হামলা: দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর !

গাইবান্ধা ঃ রংপুর সংবাদ, দৈনিক জাগো জনতা পত্রিকা ও কেটিভি বাংলার গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত ।১৩ এপ্রিল আসামি পক্ষের আইনজীবী গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া ও নজমল হকের জামিন আবেদন করলে তা খারিজ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক ।

গতকাল ১২ এপ্রিল সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার অভিযোগে মামলার এজাহার ভুক্ত আসামি মোঃ সেলিম ও নজমল হককে গ্রেফতার করে গাইবান্ধা সদর থানা পুলিশ । তবে এ মামলার প্রধান আসামি জুয়াড়ী মোঃ লিটন মিয়া এখনো পলাতক রয়েছে ।

উল্লেখ্য গত ৮ মার্চ গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়ায় সাংবাদিক সুমন মন্ডলের পথ আটকিয়ে তাকে বেধড়ক মারপিট করে মারাত্মক ভাবে আহত করে মোঃ লিটনের নেতৃত্বে সেলিম , মোঃ নজমল হকসহ আরো বেশ কয়েকজন কুখ্যাত জুয়াড়ী ।তারা শুধু মারপিট করে ক্ষান্ত হয়নি সুমনের কাছে থাকা প্যানাসনিক পি টু মডেলের একটি ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায় । এরপর স্থানীয়রা সুমনকে গুরুতর আহত অবস্থায় গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় । হামলার ঐ দিনই সুমন মন্ডল বাদী হয়ে মোঃ লিটন মিয়া, মোঃ নজমল হক ও সেলিম মিয়া সহ অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে ।