July 24, 2021

Jagobahe24.com news portal

Real time news update

কলকাতার পর চেন্নাই শিবিরেও করোনার হানা

কলকাতার পর চেন্নাই শিবিরেও করোনার হানা

কলকাতার পর চেন্নাই শিবিরেও করোনার হানা

হঠাৎ করেই করোনার হানা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। সোমবার কলকাতা নাইট রাইডার্সের দুজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার পর এবার চেন্নাই সুপার কিংস শিবিরেও দেখা দিয়েছে করোনা। এরই মধ্যে বন্ধ করা হয়েছে দলের অনুশীলন। 

কেকেআরের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী এবং ফাস্ট বোলার সন্দীপ ওয়ারিয়র দুজনের কোভিড পরীক্ষার ফল সোমবার নেগেটিভ আসে। এরপরই জানা যায়, চেন্নাই শিবিরেও হানা দিয়েছে করোনাভাইরাস। 

জানা গেছে, চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন ও বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া টিম বাসের চালকও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে ধোনির দল কিংবা আইপিএলের তরফ থেকে এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। শুধু চেন্নাই শিবির নয়, দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ জন মাঠ কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন। 

চেন্নাই সিইও এবং লক্ষ্মীপতি বালাজিকে নিয়ম মেনে এরই মধ্যে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ১০ দিনের কোয়ারেন্টাইন শেষে আবারো বলয়ে ফিরতে হলে অন্তত দুবার তাদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ হতে হবে।

তবে চেন্নাই শিবিরে করোনার হানা এবারই প্রথম নয়। গত বছর সংযুক্ত আরব আমিরাতে আইপিএল শুরু হওয়ার আগে এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড় ও ফাস্ট বোলার দীপক চাহার।