April 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা ঃ জাতীয় ক্রিড়া পরিষদের স্মারক নং-এনএসসি/১১৯/৩৯/জেন/১২৬৪ পত্রে ২১ ডিসেম্বর সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের (অতিরিক্ত সচিব) সচিব মোঃ মাসুদ করিম স্বাক্ষরিত এ পত্রে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে । উক্ত পত্রে সূত্রঃ তার স্মারক নং-০৫.৫৫.৩২০০.০২২.০০৩.১৭-১৯৯৮;তারিখঃ০৮ নভেম্বর ২০২০ উপর্যুক্ত বিষয় সূত্রোক্ত স্মারকের প্রেক্ষিতে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার নিম্নরুপ অ্যাডহক কমিটি গঠন করা হলো।

অ্যাডহক কমিটির সভাপতি গাইবান্ধা জেলা প্রশাসক,সহ -সভাপতি জেলা পুলিশ সুপার,সদস্য, জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মৃদুল মোস্তাফিজ ঝন্টু,পিয়ারুল ইসলাম, শাহ আহসান হাবিব রাজিব,সাধারণ সম্পাদক- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাইবান্ধা সহ ৭ সদস্যের আ্যাডহক কমিটি আগামী তিন মাসের ,মধ্যে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হয়েছে ।

এদিকে জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটিতে সদস্য হিসাবে জেলা আওয়ামলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পিয়ারুল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব সদস্য হিসাবে মনোনীত হওয়ায় ক্রিড়াপ্রেমীদের পক্ষ হতে ও দলীয় নেতাকর্মীদের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।