October 28, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সাকিবের আইপিএলের অনুমতি পুনর্বিবেচনা করবে বিসিবি: আকরাম

সাকিবের আইপিএলের অনুমতি পুনর্বিবেচনা করবে বিসিবি: আকরাম

সাকিবের আইপিএলের অনুমতি পুনর্বিবেচনা করবে বিসিবি: আকরাম

ক্রিকেটভিত্তিক এক অনলাইনে লাইভে এসে দেশের ক্রিকেটাঙ্গন উত্তাল করেছেন সাকিব আল হাসান। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হওয়ার ইচ্ছাপ্রকাশ থেকে শুরু করে বোর্ডের নানান কাজের বিষয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন সাকিব। পাশাপাশি কথা বলেছেন নিজের আইপিএল খেলতে যাওয়ার সিদ্ধান্তের বিষয়েও। বোর্ডে কর্তাদের নিয়েও বেফাঁস মন্তব্য করতে ছাড়েননি।

রোববার সারাদিন সাকিবের এসব বক্তব্য নিয়ে বিসিবির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া মেলেনি।  অবশেষে রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বোর্ড পরিচালকদের শ্বাসরুদ্ধকর মিটিংয়ের পর এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বললেন বোর্ডের দুই পরিচালক আকরাম খান ও নাইমুর রহমান দুর্জয়।

আকরাম খান বলেন, আজকে আমাদের মূলত মিটিং ছিল জাতীয় দলের ব্যাপারে। দল এখন নিউজিল্যান্ডে। এসব ব্যাপার নিয়ে আলোচনা হয়েছে। এটাও চিন্তা করেছি যাতে আমাদের এটা কোনো প্রভাব না ফেলে দলের ওপর।

তিনি আরো বলেন,সাকিবের ইন্টারভিউ এখনো পুরোপুরি দেখিনি। তবে অনেকের কাছে শুনেছি। যেখানে অনেক কথার মধ্যে একটা ছিল, আমি নাকি চিঠি পড়িনি। তাহলে ঠিক আছে, বোর্ডের সঙ্গে কথা বলে আইপিএলের এনওসির (অনাপত্তিপত্র) ব্যাপারে সিদ্ধান্ত নেবো। ও যদি টেস্ট খেলতে চায় তাহলে খেলবে। আমরা ওর এনওসির ব্যাপারে চিন্তা করব।

গতকাল সাকিব তার লাইভে সরাসরি অভিযোগের তীর ছুড়েছিলেন আকরামের দিকে। শ্রীলংকা সফরের সময় আইপিএল খেলতে চেয়ে ছুটি নেয়ার বিষয়ে সাকিব যে চিঠি দিয়েছেন, সেটি আকরাম খান পড়েননি বলে মন্তব্য করেছেন সাকিব। যে কারণে বারবার সাকিবের টেস্ট খেলতে অনীহা জানিয়ে মন্তব্য করেছেন আকরাম।