January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে --স্পীকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে --স্পীকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে –স্পীকার

ঢাকা, ১৪ জানুয়ারি ২০২২
বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে তাঁর নির্দেশনা অনুসরণ করে বাংলাদেশ জাতীয় সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে। তাঁর ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিকেল সেন্টার, সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সমগ্র দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকান্ড চলছে।
রাজধানীর মানিক মিয়া এভিনিউস্থ ৩নং সংসদ সদস্য ভবনের সংস্কারোত্তর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পীকার এসব কথা বলেন। এসময় স্পীকার ভবনটির শুভ উদ্বোধন করেন।
স্পীকার বলেন, জাতীয় সংসদের চীফ হুইপ ও তার টিম সার্বক্ষণিক তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে গেছেন। সকলে পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে। সংস্কারকৃত ভবনগুলো রক্ষণাবেক্ষণের ব্যাপারে সংসদ সদস্যগণের সার্বিক সহযোগিতা কামনা করেন স্পীকার। 
জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি ও হুইপ ইকবালুর রহিম এমপি বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি, সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, নাহিদ ইজাহার খান এমপি, সাইফুজ্জামান এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, নার্গিস রহমান এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।