May 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

মামুনুলের আরেক স্ত্রীর খবর, বোনের খোঁজে ভাইয়ের জিডি

মামুনুলের আরেক স্ত্রীর খবর, বোনের খোঁজে ভাইয়ের জিডি

মামুনুলের আরেক স্ত্রীর খবর, বোনের খোঁজে ভাইয়ের জিডি

হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর একে একে বেরিয়ে আসছে নানা অজানা কাহিনি। এর মধ্যেই বেরিয়ে এলো তৃতীয় স্ত্রীর সন্ধান।

মামুনুল হককে নিজের বড় বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপির স্বামী দাবি করে একটি জিডি করেছেন মো. শাহজাহান নামে এক ব্যক্তি। রোববার রাতে রাজধানীর মোহাম্মদপুর থানায় এই জিডি করেন তিনি।

শাহজাহান দাবি করেছেন, তার বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে মাওলানা মামুনুল হক বিয়ে করেছেন। গত তিনদিন ধরে বোনের খোঁজ পাচ্ছেন না তারা। এজন্য বোনকে নিরাপত্তা দেয়া এবং অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য জিডি করেন তিনি।

মোহাম্মদপুর থানার ওসি মো. আব্দুল লতিফ বলেন, বোন নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি জিডি করেছেন শাহজাহান। তিনি জিডিতে উল্লেখ করেন- তার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে বিয়ে করেছেন মামুনুল হক। জিডি করার সময় দুজনের বিয়ের চুক্তিনামাও দেখিয়েছেন তিনি।

মামুনুল হকের তৃতীয় স্ত্রী জান্নাতুল ফেরদৌস ওরফে লিপির বাড়ি গাজীপুরের কাপাসিয়ার বানারহাওলা গ্রামে বলে জিডিতে তথ্য দেয়া হয়েছে।

শাহজাহান অভিযোগ করেছেন, গত বুধবার তার বড়বোন জান্নাতুল ফেরদৌস লিপির সঙ্গে সর্বশেষ কথা হয়। তখন তার বোন জানিয়েছিলেন তিনি মোহাম্মদপুরে এক আত্মীয়ের বাসায় রয়েছেন। এর মধ্যে গত শনিবার তাকে ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদরাসায় ডেকে নিয়ে তার বোনকে বিয়ে করেছেন বলে জানান মামুনুল হক। সে সময় মামুনুল হক একটি চুক্তিনামাও দেখান। এরপর থেকে বোনের খোঁজ পাচ্ছেন না বলে জানান শাহজাহান।

এর আগে, শনিবার রাতে পল্টন থানায় নিজের ও মায়ের জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় জিডি করেন মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ওরফে ঝর্নার ছেলে। ঝর্নাকে নিয়েই নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে গিয়েছিলেন হেফাজত নেতা মামুনুল হক।