April 13, 2021

Jagobahe24.com news portal

Real time news update

চসিক নির্বাচনে ট্রাকে চড়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তারকারা

চসিক নির্বাচনে ট্রাকে চড়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তারকারা

চসিক নির্বাচনে ট্রাকে চড়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তারকারা

ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীকের সমর্থনে প্রচারণায় নেমেছে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের একঝাঁক তারকা। তারা ট্রাকে করে প্রচারণায় নগরীর বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চান।

রবিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীবৃন্দের ব্যানারে নৌকার সমর্থনে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা শুরু হয়।

এসময় চলচ্চিত্র ও টেলিভিশন তারকাদের মধ্যে প্রচারণায় অংশ নেন রিয়াজ আহমেদ, অভিনেত্রী তানভীন সুইটি, অরুনা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকত উল্লাহ, নায়িকা মাহিয়া মাহি, নায়িকা অপু বিশ্বাস, নায়ক সায়মন সাদিক প্রমুখ।

শিল্পীবৃন্দ তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন দেশপ্রেমিক মহান মুক্তিযোদ্ধাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। আদর্শিক সৎ ও প্রজ্ঞাবান নেতা রেজাউল করিমকে নৌকায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে রূপসী চট্টগ্রাম ও নগরবাসীর জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান।

শিল্পীদের কথায়, সমগ্র বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন যজ্ঞ চলছে। চট্টগ্রামের মানুষ নৌকায় ভোট দিয়ে রেজাউল করিমকে বিজয়ী করে নিজেদের বুদ্ধিমত্তার পরিচয় দিবেন। দেশের জন্য লড়াকু বীরের বিজয় হলে বীর চট্টলার উন্নয়নের বিজয় হবে।
এদিন প্রচারণার উদ্বোধন করেন মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি চট্টগ্রামের মুক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার সপক্ষের জনসাধারনকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের প্রতি ধন্যবাদ জানান।