September 23, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সারা শরীরে লিপস্টিক দিয়ে পরপুরুষের নাম

সারা শরীরে লিপস্টিক দিয়ে পরপুরুষের নাম

সারা শরীরে লিপস্টিক দিয়ে পরপুরুষের নাম

বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বরাবরই আলোচিত চরিত্র বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এবার ‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপে অভিনব শুক্লর মধ্যে নিজের ভালবাসা খুঁজে পাওয়ার দাবি করেছেন রাখি সাওয়ান্ত। এর জোরদার বহিপ্রকাশ ঘটিয়ে শীতল আবহাওয়ায় উত্তেজনা ছড়াতে অভিনব কাণ্ডও ঘটিয়ে ফেলেছেন রাখি।

ড্রামা কুইন রাখি জানান, সময়ের সঙ্গে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে তাঁর অভিনব প্রেম। ভালবাসার জন্য ‘সব সীমা পার’ করার আগাম ঘোষণাও দিয়ে রেখেছেন তিনি। এ বার কাজেও তা করে দেখালেন। মুখের কথায় সহ-প্রতিযোগী রুবিনা দিলায়কের স্বামীর প্রতি ভালবাসা জাহির করা যথেষ্ট মনে না হওয়ায় অন্য রাস্তা ধরেছেন। সারা গায়ে লাল লিপস্টিক দিয়ে লিখেছেন ‘আই লাভ অভিনব’। এর মাধ্যমে নিজেকে রাঙিয়ে তুলেছেন অভিনবের প্রেমে। এরপর সারা গায়ে অভিনবের নামে ট্যাটু করানোর ঘোষণাও দিয়েছেন তিনি।

তবে, যার জন্য রাখির ভালবাসার এই বহিঃপ্রকাশ তার মনে ধরেনি এসব। রীতিমতো অভক্তির সুরে রাখির কাছে অভিনবের প্রশ্ন, “কী হচ্ছে এ সব?” মিলেছে তাৎক্ষণিক সাহসী জবাবও। স্পষ্টভাষী রাখি সময় নষ্ট না করে জানান, সারা শরীরে অভিনবের নাম লেখা তাঁর ‘ক্রেজি লাভ’-এর নিদর্শন।

রাখির কাণ্ড দেখে তেলে-বেগুনে অবস্থা স্ত্রী রুবিনার। রাখির কাণ্ডকারখানাকে ‘সস্তা বিনোদন’-এর ট্যাগ দিয়েছেন তিনি। যদিও তাঁর কথায় বিন্দুমাত্র বিচলিত নন রাখি। কোনও উপায় না দেখে শেষমেশ স্বামীকেই সাবধানবাণী দেন রুবিনা।

বেশ কিছুদিন ধরেই ভাঙনের মুখে দাঁড়িয়েছিল রুবিনা-অভিনবের দাম্পত্য সম্পর্ক। যদিও, ‘বিগ বস’-এর চার দেওয়ালে একসঙ্গে থেকে ফিকে হয়ে আসছিল সম্পর্কের চিড়গুলো। কিন্তু রাখির এই আযাচিত হানায় ফের কী দূরত্ব বাড়বে রুবিনা-অভিনবের?