September 22, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ইউপি নির্বাচন পীরগঞ্জে নৌকা চায় সাংবাদিক আমিনুল

ইউপি নির্বাচন পীরগঞ্জে নৌকা চায় সাংবাদিক আমিনুল

ইউপি নির্বাচন পীরগঞ্জে নৌকা চায় সাংবাদিক আমিনুল

পীরগঞ্জ রংপুর প্রতিনিধি ঃ আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চায় আ’লীগ নেতা সাংবাদিক আমিনুল ইসলাম (৪১)। তিনি পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এবং ছাত্রলীগের সাবেক নেতা। নির্বাচনকে সামনে রেখে  ইউনিয়নটির বিভিন্ন স্থানে অসংখ্য স্লোগান সম্বলিত ব্যানার-ফেস্টুন ঝুলিয়েছেন তিনি। চলছে গণ সংযোগ।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য পীরগঞ্জের ১৫টি ইউনিয়নে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করে ব্যানার, ফেস্টুন ঝুলিয়ে গণ সংযোগ করছেন। উপজেলার কুমেদপুর ইউনিয়নেও একাধিক প্রার্থী চেয়ারম্যান পদে দোয়া প্রার্থনা করে উঠোন বৈঠক, সভা-সমাবেশসহ সমাজসেবা করে যাচ্ছেন। দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রæতিও। এ থেকে তরুণ সাংবাদিক আমিনুল ইসলামও পিছিয়ে নেই। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় রাজনীতির পর উপজেলা আ’লীগ সদস্য এবং বর্তমানে কুমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি পদে আছেন। ইউপি চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ্যে তিনি নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হয়ে বিভিন্ন মাধ্যমে দোয়া কামনা করছেন।
বয়সে তরুণ এ সাংবাদিকের নেতৃত্বে কুমেদপুর ইউনিয়নে আ’লীগ এখন অনেক শক্তিশালী অবস্থানে বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন। স্থানীয় আ’লীগ ও জনগণের প্রত্যাশার কথা উল্লেখ করে সাংবাদিক আমিনুল বলেন, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের গুরুত্বপূর্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করে সামাজিক অপরাধ নিয়ন্ত্রনসহক মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো। পাশাপশি জনগনের কাছে জনপ্রতিনিধির জবাবদিহিতা নিশ্চিত করবো। তিনি আরও বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পরামর্শ ও দিক নির্দেশনায় ইউনিয়নের সার্বিক উন্নয়নে ও সাধারণ মানুষের কল্যানে সক্রিয়ভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, সাংবাদিক আমিনুল ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবকন্ঠ, ডেইলী বাংলাদেশ টু-ডে পত্রিকায় পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।