December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কিশোরগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কিশোরগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলাই জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকাল ৪ টার সময় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শ্রমিকলীগের পার্টি অফিসে এসে শেষে হয়।
পড়ে কেঁক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন , উপজেলা শাখার আহ্বায়ক আশুতোষ রায় সিংহ লক্ষণ ও অন্যান্য সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নেতা কর্মীবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আশুতোষ রায় সিংহ (লক্ষণ)। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব হিজবুল্লাহ রহমান(ডালিম)।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন বাবুল। সাধারণ সম্পাদক শশিউর রহমান। বাংলাদেশ আ’লীগ নীলফামারী জেলা শাখার কার্যকরী সদস্য রফিকুল ইসলাম সাজু।
বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ নীলফামারী জেলা শাখার সহ-সভাপতি এছরারুল হক, নীলফামারী জেলার সদস্য ও সাংস্কৃতিক উপ-কমিটি সদস্য মোশাররফ হোসেন। ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শিল্পী রানী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায়, সহ-সভাপতি রাশেদুর রহমান রাশেদ, আওয়ামী যুবলীগ কিশোরগঞ্জ শাখার সাবেক সভাপতি বাবু ফনিভূষণ মজুমদার, বাহাগিলি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ্ দুলু,জাতীয় শ্রমিক লীগের সদর ইউনিয়নের সভাপতি দেলোয়ার হোসেন, পুটিমারী ইউপি শাখার আহবায়ক রেজাউল করিম (মিন্টু)।
অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী(পাইলট)।