September 26, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাবতলীতে নানা আয়োজনে ছাত্রদল এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাবতলীতে নানা আয়োজনে ছাত্রদল এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাবতলীতে নানা আয়োজনে ছাত্রদল এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে গতকাল শুক্রবার দিনব্যাপী বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন ছাত্রদল আয়োজনে বাগবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল এবং জিয়াবাড়ী চত্তরে কেক কর্তন করা হয়েছে। ইউনিয়ন ছাত্রদল আহবায়ক আইনাল হক এর সভাপতিত্বে এবং সদস্য সচিব রঞ্জু মিয়া পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন নশিপুর ইউনিয়ন বিএনপি আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জোবাইদুর রহমান গামা, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও রোকন তালুকদার, সদস্য আব্দুল খালেক, মোকলেছার রহমান, সমাজসেবক জিয়াউর রহমান তালুকদার টুটুল, যুবদল নেতা নজরুল ইসলাম বজলু, উপজেলা ছাত্রদল সাবেক আহবায়ক ও যুবদল নেতা মহব্বত আলী, যুবদল নেতা জাহাঙ্গীর আলম পোটল, সাগর, সাইফুল, ইউনুছ, দুলাল, মামুন, আসাদুল, ইউনিয়ন ছাত্রদল এর যুগ্ম আহবায়ক আল আমিন সরকার ও রানা হামিদ, সদস্য ডিউ তালুকদার, ছাত্রদল নেতা রাব্বী ও আল আমিন প্রমূখ।
অপরদিকে, রামেশ্বরপুর ইউনিয়ন ছাত্রদলঃ রামেশ্বরপুর ইউনিয়ন ছাত্রদল এর উদ্যোগে স্থানীয় স্কুল মাঠে দোয়া ও কেক কর্তন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও কেক কর্তন করেন রামেশ্বরপুর ইউনিয়ন বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মন্ডল। ইউনিয়ন ছাত্রদল এর আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তা সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুস, সদস্য জয়নাল আবেদীন, বিএনপি নেতা মিঠু আহম্মেদ ও সাহেব আলী, গাবতলী থানা যুবদল এর সাবেক যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান মতি, গাবতলী থানা ছাত্রদল নেতা এমআর হাসান পলাশ, সাখাওয়াত হোসেন, যুবদল নেতা আব্দুল রউফ বাশার, শাহিনুর রহমান শাহীন, সিদ্দিকুর রহমান, সাহাদত হোসেন, স্বপন আহম্মেদ, সদস্য রবিউল ইসলাম, ছাত্রদল নেতা আব্দুল লতিফ, সিহাব উদ্দিন, আল আমিন, শ্রমিকদল নেতা আব্দুর রাজ্জাক, বেলাল হোসেন ও কাফি আহম্মেদ প্রমূখ।
অন্যদিকে, নবগঠিত সুখানপুকুর ইউনিয়ন ছাত্রদলঃ সুখানপুকুর ইউনিয়ন ছাত্রদল এর আয়োজনে স্থানীয় স্কুল মাঠ চত্তরে কেক কর্তন ও দোয়া মোনাজাত কারা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাবতলী উপজেলা ছাত্রদল এর সাবেক সভাপতি ও যুবদল নেতা রুহুল হাসান রুহিন। ইউনিয়ন ছাত্রদল আহবায়ক আরিফুল ইসলাম আরিফ এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুখানুপুকুর ইউনিয়ন বিএনপি আহবায়ক আতিকুর রহমান পিন্টু, সদস্য আশরাফুল ইসলাম গোল্লা, জুয়েল আহম্মেদ, আব্দুর রহিম। ইউনিয়ন ছাত্রদল এর সদস্য সচিব রবিউল ইসলাম এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা এ্যাডভোকেট শিপন আলী, ফুল মিয়া, আলমগীর রহমান। এ সময় উপস্থিত ছিলেন যুবদল নেতা রতন আহম্মেদ, মোস্তাফিজার রহমান মোস্তা, লিটন সরকার, শাহআলম, সাইদুল ইসলাম, আব্দুল হামিদ, আব্দুল কাদের, মাসুদ রানা, সুলতান আহম্মেদ, সাখিল আহম্মেদ, রাব্বী, আতোয়ার, রিপন, ইউনিয়ন ছাত্রদল যুগ্ম আহবায়ক রাকিবুল হাসান, সদস্য মেহেদী হাসান কাজল, সাফিন আহম্মেদ, ছাত্রদল নেতা বাবু আহম্মেদ প্রমূখ। শেষে দেশ-জাতি ও জিয়া পরিবার এর কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
অপরদিকে, নেপালতলী ইউনিয়ন ছাত্রদলঃ নেপালতলী ইউনিয়ন ছাত্রদল উদ্যোগে কালু ডাঙ্গা সরঃ প্রাঃ বিদ্যালয় মাঠে দোয়া ও কেক কর্তন করা হয়েছে। কেক কর্তন ও দোয়া মাহফিলে অংশ নেন প্রধান অতিথি গাবতলী উপজেলা ছাত্রদল এর সাবেক সভাপতি ও যুবদল নেতা রুহুল হাসান রুহিন। ইউনিয়ন ছাত্রদল আহবায়ক নাজমুল আহসান এর সভাপত্বি এ সময় উপস্থিত ছিলেন নেপালতলী ইউনিয়ন বিএনপি আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দার গামা, যুগ্ম আহবায়ক সমাজসেবক সাজেদুর রহমান সুজন, সদস্য এমদাদুল হক, আশরাফুল ইসলাম, শ্যামল মাহমুদ, সোহেল আহম্মেদ, আসাদুল হাবিব, বিএনপি নেতা মহিদুল ইসলাম, দুলু মিয়া, আবু নাহিদ কবির মোনা, যুবদল নেতা রুবেল মাহমুদ, ছাত্রদল নেতা তুষার, কাওছার, সাব্বির, রাব্বী, সজিব, আল হাসান, প্রান্ত ও মহিদুল প্রমূখ।