January 25, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

চাঁদখানা ইউনিয়নে লাঙ্গল প্রতীক পেলেন শফিকুল ইসলাম (সফিক)

চাঁদখানা ইউনিয়নে লাঙ্গল প্রতীক পেলেন শফিকুল ইসলাম (সফিক)

চাঁদখানা ইউনিয়নে লাঙ্গল প্রতীক পেলেন সফিক

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ আগামী ৫ম ধাপে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্ধ দিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টি। নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ৫ নং চাঁদখানা ইউনিয়নে লাঙ্গল প্রতীক পেলেন গরীবের বন্ধু, অসহায় মানুষের সাহায্য কারী ব্যাক্তি জনাব শফিকুল ইসলাম(সফিক)।তিনি চাঁদখানা জাতীয় পার্টির ইউনিয়ন শাখার সভাপতি।
গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কিশোরগঞ্জ উপজেলায় ৮টি ইউনিয়নে নির্বাচন সম্পূর্ন হয়েছে। কিন্তু চাঁদখানা ইউনিয়ন বাদ দিয়ে ভোট গ্রহণ করা হয়েছে। কারণসাবেক চেয়ারম্যান প্রার্থী নাজিম উদ্দিন আলম সবুজ হাই কোর্টে রিট করার কারণে চাঁদখানা  ইউনিয়নের ভোট গ্রহণ পিছিয়ে যায়। 
তাই আগামী ৫ জানুয়ারী ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদখানা ইউনিয়নের নাম ঘোষনা করা হয়েছে। আর সেখানে লাঙ্গল প্রতীক পেয়েছেন গরীবেরর বন্ধু , দুস্থ ও অসহায় মানুষের কান্ডারী শফিকুল ইসলাম (সফিক) ভাই।
বিগত করোনা কোভিট-১৯ এর প্রকপ বাংলাদেশে বেড়ে গেলে তিনি নিজ উদ্দোগ্যে বাড়ী বাড়ী গিয়ে গরীব,দিন মজুর, অসহায়, দুঃস্থ মানুষের দ্বারে দ্বারে তিনি করোনা কোভিট-১৯ কে ভয় না করে সবার খোঁজখবর নিতেন এবং নিজেই সকলের সাথে দেখা করে তাদের দুঃখ, দূরদসার খবর নিতেন। তিনি চাঁদখানা ইউনিয়নের সকলের কাছে গিয়ে সামর্থ অনুযায়ী চাল,ডাল, তেল, লবণ, সাবান, আলু, ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করেন এবং অন্যান্য দ্রব্যাদি এবং নগত অর্থ দিয়ে সাহায্য করেছেন।
রবিবার সন্ধায় জাতীয় পার্টির কার্যালয়ে উপস্থিত ছিলেন ( কিশোরগঞ্জ -সৈয়দপুর) নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব বিশিষ্ট ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ।

এ বিষয়ে বাংলাদেশ জাতীয় পার্টির চাঁদখানা ইউনিয়ন শাখার সভাপতি শফিকিল ইসলাম সফিক বলেন চাঁদখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে ইউনিয়নটিকে  মডেল ইউনিয়ন হিসাবে পরিণত করার ইচ্ছা পোষণ করেন এবং সকল প্রকার বিধবা, বয়স্ক , প্রতিবন্ধি, মাতৃ কালিন ভাতা সহ সকল প্রকার উন্নায়ন মূলক কাজে এলাকাবাসীর সুখে -দুঃখে পাশে থেকে একাত্বতা ঘোষণা করেন। এবং ইউনিয়ন থেকে সকল প্রকার দূর্নিতী বন্ধ করে দিবেন।