December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

নৌকা না পেয়ে পদত্যাগ করলেন কৃষকলীগ নেতারা

নৌকা না পেয়ে পদত্যাগ করলেন কৃষকলীগ নেতারা

নৌকা না পেয়ে পদত্যাগ করলেন কৃষকলীগ নেতারা

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় বাংলাদেশ কৃষকলীগ, পীরগঞ্জ উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য’র পদ থেকে স্বেচ্ছায় দলীয় কর্মকান্ড থেকে পদত্যাগ করেছেন মিজানুর রহমান শাহীন ও মোজাম্মেল হক (লাল)।

গতকাল শনিবার (০৯ অক্টোবর)মিজানুর রহমান শাহীন ও রোববার (১০ অক্টোবর) মোজাম্মেল হক (লাল) সকালে পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আলহাজ্ব আব্দুর রাজ্জাক মিয়া ও সদস্য সচিব মামুনুর রশিদ মেরাজুল এর হাতে এ পদত্যাগ পত্র জমা দেন।

পদত্যাগ পত্রে মিজানুর রহমান শাহীন ও মোজাম্মেল হক (লাল) উল্লেখ করেন, পারিবারিক ও ব্যক্তিগত কারণে রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকতে চাই না।
পদত্যাগ পত্র জমা দানের বিষয়টির সত্যতা নিশ্চিত করে উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মামুনুর রশিদ মেরাজুল বলেন – উপজেলা কৃষকলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির সদস্য পদ থেকে মিজানুর রহমান শাহীন ও মোজাম্মেল হক (লাল) স্বেচ্ছায় তার পদত্যাগ পত্র আমাদের কাছে জমা দিয়েছেন। পদত্যাগের বিষয়টি উপজেলা কৃষক লীগ সন্মেলন প্রস্তুতি কমিটির সভা ডেকে চুড়ান্ত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং টুকুরিয়া ইউনিয়নে মিজানুর রহমান শাহীন এবং ৪ নং কুমেদপুর ইউনিয়নে মোজাম্মেল হক (লাল)চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। ৬ নং টুকুরিয়া ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়েছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আতোয়ার রহমান। ৪নং কুমেদপর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম।