September 21, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের কেক কাটা,বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

পীরগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের কেক কাটা,বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

পীরগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের কেক কাটা,বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি॥
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশনা মোতাবেক রংপুর জেলা ছাত্রদলের পরামর্শক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পীরগঞ্জ উপজেলা শাখা ও কলেজ শাখা কর্তৃক গতকাল রোববার বিকেলে পীরগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয়ে কেক কাটা, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদ-উন-নবী চৌধুরী পলাশ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল আজাদ মন্ডল, বিএনপি নেতা ইয়াতিমুল হাসান লিটন মাস্টার, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য-সচিব আব্দুস ছালাম, যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক কবির হোসেন, মেহেদী আল মামুন, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক রাকিব প্রধান, কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাইদুর রহমান সোহান, জেলা ছাত্রদল নেতা মারুফ মিয়া, উপজেলা ছাত্রদলের অন্যতম সদস্য আবদুল্লাহ আল নিশাত, শাকিল হোসেন, পলাশ, আমিনুল, হাবিব প্রমুখ। এছাড়াও পীরগঞ্জ উপজেলা, পৌর সভা ও কলেজসহ উপজেলার আওতাধীন ১৫ ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা আংশ নেয়।
সভায়, উপজেলা ছাত্রদলের আহবায়ক মিলু সরকারসহ ছাত্রদলের নেতাকর্মী ও তার পরিবার এবং গ্রামবাসীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। সেই সাথে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানানো হয়েছে।