September 18, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥

ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥

ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়। গতকাল বুধবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাদৎ আলী শাহাজুল এর নেতৃত্বে পৌর শহরের বাজার থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে সকাল ১১টায় দলীয় কার্যালয়ে পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাদৎ আলী শাহাজুল। তিনি তার বক্তব্যে বলেন, সারাদেশে বিএনপি যখন গণতান্ত্রিক পন্থায় শান্তিপূর্ণভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে যাচ্ছে সেই মুহুর্তে সারাদেশে বিএনপির মিছিল মিটিং আলোচনা সভা ও মিলাদ মাহফিল বন্ধ করতে এই বর্তমান সরকার মরিয়া হয়ে উঠেছে। আমলাদেরকে এবং পুলিশ বাহিনীকে দিয়ে আমাদের অধিকার আদায় বন্ধ করতে চায়। মাঠে যেন কেউ কোন মিছিল মিটিং করতে না পারে সেজন্য সরকার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার ষড়যন্ত্র করছে। বিএনপির একটি নেতা বেঁচে থাকাকালীন একদলীয় শাসনব্যবস্থা কায়েম করতে দিবে না। যারা আজ ক্ষমতায় গিয়ে মিথ্যা ভোট করে ক্ষমতা পাকাপোক্ত করে থাকতে চায় তারা গণতন্ত্র বোঝে না, গণতন্ত্র কি? পৃথিবীর কেউ সারাজীবন ক্ষমতায় থাকতে পারেনি। এই সরকারও ক্ষমতায় থাকতে পারবেনা। হত্যা, গুম আর রাষ্ট্রের টাকায় লুটপাট শুরু করেছে। একদিন তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর যুবদলের সদস্য সচিব মোঃ মানিক মন্ডল, সাবেক ছাত্র নেতা মোঃ মুরতুজা হক অস্টিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আলামিন সরকার পাপ্পু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর আলম নুরউল্লাহ্, পৌর সহ-সভাপতি মোস্তাহারুল হাসান রিপন, ফুলবাড়ী প্রচার দলের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু, ফুলবাড়ী পৌর যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম জুয়েল, সদস্য সচিব পদপ্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আনারুল ইসলাম, পৌর ছাত্রদলের আহবায়ক মোনাস সরকার, পৌর ছাত্রদলের সদস্য সচিব আবুল কাশেম পাপ্পু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পদপ্রার্থী মোস্তাফিজার রহমান, সাবেক ছাত্রনেতা আবু হেলাল সরকার, উপজেলা ছাত্রদলের আহবায়ক জিয়াবুর রহমান, উপজেলা প্রচার দলের সম্পাদক মোঃ শাহাজাহান, পৌর প্রচার দলের সভাপতি মোঃ কায়ছার আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ শিপন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে আয়োজনে ছিলেন ফুলবাড়ী উপজেলা পৌর বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, প্রচার দল ও পৌর যুবদল। এ সময় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।