October 20, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে পদবঞ্চিত ছাত্রদলের নেতা কর্মীদের মানবন্ধন ও ক্ষোভ

ফুলবাড়ীতে পদবঞ্চিত ছাত্রদলের নেতা কর্মীদের মানবন্ধন ও ক্ষোভ

ফুলবাড়ীতে পদবঞ্চিত ছাত্রদলের নেতা কর্মীদের মানবন্ধন ও ক্ষোভ

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রদলের কেদ্রীয় সংসদ কতৃক উপজেলা ও পৌর শাখার নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে ক্ষোভ প্রকাশ করে ও মানববন্ধন করেছেন পদবঞ্চিত,ত্যাগী ছাত্রদল নেতারা।
উপজেলা ছাত্রদল নেতাদের উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় পৌর শহরের নিমতলা মোড়ে দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কের পাশে ঘন্টাব্যাপী এই মানবন্ধন করেন ছাত্র নেতারা।
মানববন্ধনে ছাত্র নেতা মো: রাকিবুল ইসলাম রাকিব এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্র নেতা, মো: কারুল হাসান কামেল মো: খালিদ বিন ওয়ালিদ মো: তুহিন সরকার মো: নাইমুর রহমান, মো: রিপন সরকার, প্রতিক প্রসাদ, আকাশ ইসলাম,আকিব শাহারিয়ার পলক, পাভেল, আজাদ, মোরর্শেদ রানা ও সাবেক ছাত্র নেতা সিয়াম, সামস্ প্রমুখ।
মানববন্ধনে ছাত্র নেতারা তাদের বক্তব্যে বলেন, যাদেরকে আব্বায়ক ও সদস্য সচিব করে কমিটি ঘোষনা করা হয়েছে তারা কোনো ভাবেই যোগ্য বলে বিবেচিত নয়। তাই ঘোষিত কমিটি আমরা মানিনা। কারণ এ কমিটিতে প্রকৃত ছাত্র নেতাদের যোগ্য স্থান না দিয়ে বিবাহিত এবং পড়াশুনার সাথে সম্পৃক্ত নয় এমন ব্যাক্তি ছাড়াও এমন আরো অযোগ্যদের স্থান দেয়া হয়েছে ওই কমিটিতে। এ জন্য তারা অনতিবিলম্বে নবগঠিত আহবায়ক কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রনেতাদের দ্বারা কমিটি গঠন করার দাবী জানিয়েছেন। মানববন্ধনে উপজেলা ও পৌর ছাত্র দলের পদবঞ্চিত,ত্যাগী ও সাবেক ছাত্র নেতাগণ অংশগ্রহন করেন