October 28, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

রংপুরে কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগ।

রংপুরে কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগ।

রংপুরে কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগ

শনিবার গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ইউনিয়নের তোতার মোড় এলাকার আব্দুল মঞ্জুদ আলীর দুই একর জমির ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনির নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এর আগেও মিঠাপুকুরে কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেরে জাহান শাওন, সাংগঠনিক সম্পাদক আবু হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অভিনাশ কুমার রায়, উপপ্রচার সম্পাদক নাহিদ হাসান সাদ্দাম, স্বাস্থ্য সম্পাদক ইয়াসির আরাফাত শুভ, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সজিব, মর্নেয়া ইউনিয়ন সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক সবুজ মিয়া, ছাত্রলীগ নেতা আল শাহরিয়ার মেহেদী, মেহেদী হাসান জিম প্রমুখ।

জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র স্বপ্ন বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো। আর বাংলাদেশ ছাত্রলীগ অতন্দ্র প্রহরী হিসেবে সদা জাগ্রত আছে সারা বাংলায়। কৃষকের সোনালী ধানের ক্ষেতের হাসি যেন মলিন না হয় এজন্য রংপুর জেলা ছাত্রলীগ কাজ করছে। আব্দুল মঞ্জুদ আলী ও তার পরিবারের সদস্যদের হাসিমুখেই আমাদের ক্লান্তি ঘুচে গেছে।