September 21, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

অসহায় মানুষের পাশে প্রকৌশলী আবু জাহিদ নিউ

অসহায় মানুষের পাশে প্রকৌশলী আবু জাহিদ নিউ

অসহায় মানুষের পাশে প্রকৌশলী আবু জাহিদ নিউ

গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কাশিয়াবাড়ীতে খোলা আকাশের নীচে বৃদ্ধা-মা-ছেলের বসবাস খবর টি বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ হওয়ার পর নিউ লাইফ ফাউন্ডশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ এর নজরে পরলে তাৎক্ষনিক ভাবে তার খোজখবর নিয়ে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
বৃদ্ধা কয়েদ ভানু কে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী বৃদ্ধা কয়েদ ভানু ও তার বাকপ্রতিবন্ধী ছেলেকে জামাকাপড় পড়িয়ে জরাজীর্ণ স্থান থেকে নতুন ঘরে নিয়ে আসা হয় এবং তাদের কে ঘর, টিউবওয়েল, টয়লেট ও ব্যবহারের সকল প্রকার জিনিসপত্র ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে স্থানীয় জনগনের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, মাহমুদুজ্জামান প্রান্ত,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সাদেকুল ইসলামসহ সংগঠনের সকল সদস্যবৃন্দু ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি থাকিনা কেন দুরে তবুও পলাশবাড়ী,সাদুল্লাপুর,পীরগঞ্জ উপজেলার যে কোন অসহায় ব্যক্তির পাশে থাকবো সবসময় ইনশাআল্লাহ।