April 18, 2021

Jagobahe24.com news portal

Real time news update

অসুস্থ সাংবাদিককে দেখতে গেলেন পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ

অসুস্থ সাংবাদিককে দেখতে গেলেন পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ

অসুস্থ সাংবাদিককে দেখতে গেলেন পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ

গাইবান্ধা ঃ পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার নেতৃত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের পরিচালনায় অসুস্থ সাংবাদিক পাপুল সরকারকে দেখতে গেলেন পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ। তিনি গতরাত ২ টায় হঠাৎ জ্বর, পেট ব্যথা, বমিসহ পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে পড়েন। এমতাবস্থায়, রাত ২ টা ৩০ মিনিটে তার মা অটো ভ্যান যোগে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান । প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাঃ প্রশান্ত কুমার জানান, রোগী ফুডপয়জন রোগে আক্রান্ত হয়েছেন। এ সংবাদ শুনে পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ দুপুরে ছুটে যান পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপস্থিত প্রেসক্লাব সাংবাদিকবৃৃন্দ তার শয্যাপাশে বসে শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তার আশুরোগমুক্তি কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান সরকার, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিদুষ রায়, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, সাধারন সদস্য সাদেকুল ইসলাম রুবেল, বায়েজিদ প্রমূখ।
প্রসঙ্গতঃ তিনি পলাশবাড়ী প্রেসক্লাব সদস্য ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ সমাচার পলাশবাড়ী প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।