August 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

আমাদের প্রতিদিনের সম্পাদক মাহবুব রহমানের বড়বোন মজিদা বেগমের ইন্তেকাল

আমাদের প্রতিদিনের সম্পাদক মাহবুব রহমানের বড়বোন মজিদা বেগমের ইন্তেকাল

আমাদের প্রতিদিনের সম্পাদক মাহবুব রহমানের বড়বোন মজিদা বেগমের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার॥
আমাদের প্রতিদিন এর প্রকাশক ও সম্পাদক, দৈনিক যুগান্তর রংপুর ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক মাহবুব রহমান হাবু’র বড় বোন কলিকাতার ইকবালপুর থানার খিদিরপুরের বাসিন্দা মজিদা বেগম (৬১)। তিনি গত রোববার দিবাগত ভোর ৪টায় করোনা আক্রান্ত হয়ে কলিকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় ভারতের কলিকাতার গোবরডাঙ্গা কবরস্থানে করোনা স্বাস্থ্যবিধি মেনে তাঁকে সমাহিত করা হয়।
তিনি সাবেক রংপুর জেলার তিস্তার তোকদার পাড়ায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ডাঃ মজিবর রহমান ও মা হাজেরা বেগমের ঘরে তিনি জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি তার দুই মেয়ে, দুই জামাতা, ভাই-বোন, পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন পর্ষদ ও কলিকাতা মেট্রোরেলের সাবেক জিএম স্বামী সফির উদ্দিন আহমেদসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।
এদিকে তাঁর মৃত্যুতে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, মহানগর কমিটির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, রংপুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিক সরকারসহ সকল সদস্যবৃন্দ, রংপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটির আহবায়ক সালেকুজ্জামান সালেক, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, রংপুর জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজালুর রহমান, সাধারণ সম্পাদক শহিন রহমান, মহানগর কমিউনিস্ট পার্টির সভাপতি লিনা বেগম, সাধারণ সম্পাদক রাতারুজ্জামান রাতুল, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আবু সালেহ মো. সিহাব, সাধারণ সম্পাদক আশিষ সরকার দেবাশীষ, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, রংপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মহানগর কৃষক দলের আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য শাহ নেওয়াজ লাবু, রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল ইমরান সুজন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি জাহিদ হোসেন লুসিড, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রংপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আদর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন, কোষাধ্যক্ষ উদয় চন্দ্র বর্মনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, আমাদের প্রতিদিন পরিবার, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, জাসদ, কমিউনিষ্ট পার্টি, বাসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার রুহের মাগফেরাত করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।