January 26, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

আলী রেজা সরকারের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়

আলী রেজা সরকারের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়

আলী রেজা সরকারের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়

পীরগঞ্জ (রংপুর) থেকে সৈয়দ রায়হান বিপ্লব  ঃ
রামপুর গ্রামবাসি মরহুম ফরমান আলী সরকারের কনিষ্ঠপুত্র ঝোরারঘাট শাহ্ ছালেক দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অবসরপ্রাপ্ত সুপার ও নিকাহ রেজিস্ট্রার কাজী আলহাজ্ব আলী রেজা সরকার অসুস্থতার জনীত কারনে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন । তার জানাজার নামাজ শাহ্ ছালেক দাখিল মাদ্রাসার মাঠে, ৭ নভেম্বর সকাল ১১ ঘটিকার সময় অনুষ্ঠিত হয় । জানাজায় ইমামতি করেন মরহুম আলহাজ্ব আলী রেজা সরকারের তৃতীয় পূত্র আবুল কালাম সরকার,

এ সময় জানাজায় অংশ নেন রংপুর জেলা কাজী সমিতির কোষাধ্যক্ষ কেরামত আলী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, বাংলাদেশ আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামিম, মা জাহানারা ফাউন্ডেশন এর চেয়ারম্যান এস এম শাহ্ জামান রওশন, এবং পীরগঞ্জ উপজেলা ১৫টি ইউনিয়নের কাজী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতারাসহ সর্বস্তরের মানুষ জানাজায় উপস্থিত ছিলেন ।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩ নভেম্বর ভর্ত্তি পর চিকিৎসাধীন অবস্থায় ৬ নভেম্বর সকাল ১০টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । পৌর মেয়র তাজিমুল ইসলাম শামিম ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।