December 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর উপজেলায় নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামিকে পঞ্চগড় থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
রোববার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।তিনি জানান, পঞ্চগড়ের বোদা উপজেলার একটি গ্রাম থেকে আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে রংপুর র‌্যাব ক্যাম্পে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানানো হবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান জানান, আব্দুর রউফ হত্যার ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে এই মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়েছে।
এর আগে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার বন্ধু রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় একই গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়া ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রউফের ওপর অতর্কিত হামলা চালান। কিছু বুঝে ওঠার আগেই রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যান আরিফ।ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়। পরে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার জেরে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের আরিফের বাড়িতে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা।দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার নির্বাচিত হন আব্দুর রউফ। এছাড়া আব্দুর রউফ লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক। তিনি গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।