July 29, 2021

Jagobahe24.com news portal

Real time news update

উত্তরা ইপিজেডে চাকুরী দেওয়ার নামে ম্যানেজারের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ

উত্তরা ইপিজেডে চাকুরী দেওয়ার নামে ম্যানেজারের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ

উত্তরা ইপিজেডে চাকুরী দেওয়ার নামে ম্যানেজারের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ

খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ উত্তরবঙ্গের কয়েক হাজার হাজার বেকারের কর্মসংস্থানের উৎস উত্তরা ইপিজেডের টিএইচটি কোম্পানির ম্যানেজারের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।
এবিষয়ে ভুক্তভোগী সৌরভ শাহ গত ৩ ফেব্রুয়ারী (বুধবার) নীলফামারী সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, সৌরভ শাহ (২৪) দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট গুন্দু শাহ পাড়ার জামাল উদ্দিন এর ছেলে। তাঁকে চাকুরী দেওয়ার প্রলোভনে উত্তরা ইপিজেডের টিএইচটি কোম্পানির এইচ আর ম্যানেজার মোঃ মোস্তাফিজুর রহমান গত বছরের ১৩ ডিসেম্বর মোবাইল ফোনে উত্তরা ইপিজেডে ডেকে নিয়ে প্রয়োজনীয় কাগজপত্র সহ ৫০হাজার টাকা আনিতে বলে কিন্তু আর্থিক অবস্থা ভালো না হওয়ায় সৌরভ শাহ, তাঁর স্ত্রী শিমু আক্তার ও বন্ধু আলামিন সহ ২৫হাজার টাকা প্রদান করে। কিন্তু কাল ক্ষেপণ করে চাকরি দিতে না পেরে গত ১৭ ডিসেম্বর বেপজার জিএম বরাবর লিখিত অভিযোগ দাখিল করি। এমতাবস্থায় আসামি জানতে পারিয়া মোবাইলে কখনও মৃত্যুসহ নানা হুমকি প্রদর্শন করে। সর্বশেষ গত ৩০ জানুয়ারী সন্ধ্যায় টাকা দিবে বলিয়া ডেকে নিয়ে ভাড়াটিয়া গুন্ডা মাস্তান দিয়ে প্রাণনাশের হুমকি দেয়।
এবিষয়ে টিএইচটি কোম্পানির এইচ আর ম্যানেজার মোস্তাফিজুর রহমানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সাড়া মেলে নাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দ্রুত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।