August 1, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সভায় কর্মীর মৃত্যু

কিশোরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সভায় কর্মীর মৃত্যু

কিশোরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সভায় কর্মীর মৃত্যু

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ  জাতীয় পার্টির কর্মী সমাবেশে বক্তব্য দেয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মশিউর রহমান (৬৫) নামের বড়ভিটা ইউনিয়ান শাখার জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য। 
শুক্রবার সন্ধা ৬.৩০ মিনিটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠানে। প্রদক্ষদর্শী সূত্রে জানা যায়, মশিউর রহমান কর্মী সমাবেশে বক্তব্য দেয়ার সময় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান। তাৎক্ষণিক ভাবে তাকে এম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদেশ্যে নিয়ে যাওয়ার সময় রাস্তায় তিনি মুত্যুর কোলে ঢলে পড়েন। তিনি বড়ডুমরিয়া কাচারীপাড়া গ্রামের মৃত আসান উদ্দিনের ছেলে ও ইউনিয়ন জাতীয় পার্টি কমিটির নির্বাহী সদস্য।
কর্মী সমাবেশের সভাপতি বড়ভিটা ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির আহবায়ক ফজলার রহমান বলেন মশিউর রহমান বক্তব্য রাখার জন্য মঞ্চে উঠে তার বক্তব্য শুরু করেন। হঠাৎ করে তার বুকে প্রচন্ড ব্যথা উঠলে তিনি মঞ্চে পড়েন যান। তাকে উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরীবিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
এ বিষয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমাদের পার্টির ইউনিয়ন কমিটির সদস্য মশিউর রহমানের ওই ঘটনায় আমরা কর্মী সমাবেশ স্থগিত করেছি। মরহুম মশিউর রহমান ছিলেন জাতীয় পার্টির একজন ত্যাগী, নিবেদিত কর্মী। তার এই চলে যাওয়া কখনো পূরণ হবার নয়। পাশাপাশি তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এই সংসদ সদস্য।