January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জ উপজেলায় স্থগীত হওয়া তিনটি ইউনিয়নে পূর্ণরায় ভোট গ্রহণ

কিশোরগঞ্জ উপজেলায় স্থগীত হওয়া তিনটি ইউনিয়নে পূর্ণরায় ভোট গ্রহণ

কিশোরগঞ্জ উপজেলায় স্থগীত হওয়া তিনটি ইউনিয়নে পূর্ণরায় ভোট গ্রহণ

কিশোরগঞ্জ (নীলফামারী) কিশোরগঞ্জঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় তিনটি ইউনিয়নে হট্টোগোল ও মারামারি হওয়ার কারণে ভোট গ্রহণ বন্ধ করে ছিলেন নির্বাচন কমিশন। করণ ঐ তিনটি ইউপিতে গত ২৮ নভেম্বর ৩ ধাপে ভোট গ্রহণের সময় হট্টোগোল ও মারামারি হওয়ার কারণে তা স্থগীত করা হয়ে ছিল। 
বৃহঃপতিবার ৩০ ডিসেম্বর কিশোরগঞ্জ উপজেলার স্থগীত হওয়া তিনটি ইউপিতে পূর্ণরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন গুলোতে ভোটারদের উপচে পড়া ভির দেখা যায়, সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যস্ত কোন রকম গন্ডগোল ছাড়ই সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়। কোথায় কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যাইনি। 
উপজেলার কিশোরগঞ্জ সদর ইউপিতে লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করেছেন হোসেন শহীদ সোহরাওর্য়াদী গ্রেনেট বাবু তিনি ৮ হাজার ৭ শত ৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিদন্ধি আনিছুল ইসলাম আনিছ নৌকা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৫ হাজার ৬ শত ২৭ টি ভোট পেয়েছেন, স্বতন্ত্র প্রার্থী নাহিদুল্লাহ আল মাহফুজ মোটর সাইকেল মার্কা নিয়ে তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৮ শত ৬৮টি ভোট পেয়েছেন।
এ ছাড়াও উপজেলার মাগুড়া ইউনিয়নে আখতারুজ্জামান মিঠু লাঙ্গল প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৮ হাজার ৯ শত ১৩ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম সতন্ত্র প্রার্থী মাহমুদুল হোসেন ৫ হাজার ৭শত ০৩ টি ভোট পেয়েছেন। ঐ ইউনিয়নে আব্দুর রউফ নৌকা প্রার্থী ৫ হাজার ৬৫ টি ভোট পেয়েছেন।
উপজেলার বড়ভিটা ইউনিয়নে লাঙ্গল প্রতিক নিয়ে ফজলার রহমান ৬ হাজার ৭শত ৬০ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম সতন্ত্র প্রার্থী চশমা মার্কার তপন চন্দ্র রায় ভোট পেয়েছেন ৪ হজার ১ শত ৮৫ ভোট পেয়েছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, আমরা শতভাগ সচ্ছতার মাধ্যমে ভোট গ্রহণ করেছি। এবং তিনি ভোটের বিষয়টি নিশ্চিত করেছেন।