December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত


কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ২ নং পুটিমারী  ইউনিয়নে বুধবার সন্ধায় কালিকাপুর স্কুল এন্ড কলেজ মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, পুটিমারী ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি ও নীলফামারী-৪  আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল।
বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন, বিশিষ্ট ঠিকাদার ও সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ। সাবেক ছাত্র সমাজের আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য শাকিল ইসলাম । 
২ নং পুটিমারী  ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে  জনগণের কাছে গিয়ে তাদের মূল্যবান ভোট দিয়ে এবারে লাঙ্গল প্রতীক প্রাপ্ত মোখলেছুর রহমান মাস্টারকে দেয়ার আহবান করেন, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। তার মনোনিত প্রার্থী মোখলেছুর রহমানকে জয়যুক্ত করে পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চান। এবং মরহুম প্রেসিডেন্ট এরশাদের হাতকে শক্তিশালী করার জন্য ইউনিয়নের সকল মানুষকে ধর্ম, বর্ন, নির্বেশেষে মোখলেছুর রহমান ভাইকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। 
বর্ধিত সভায় প্রধান আলোচক ছিলেন লাঙ্গল প্রতীক প্রার্থী মোখলেছুর রহমান মাস্টার তিনি বলেন, অনেকে এ ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে ছিলেন। কিন্তু কে কতটুকু কাজ করেছে আমি তা যানিনা। তবে আমি নির্বাচিত হলে কোন রাস্তা কাঁচা থাকবেনা। শতভাগ স্যানিটেশন করব, বাল্য বিবাহ রোধ সহ জুয়া বন্ধ করাটাই হবে আমার একমাত্র কাজ।  পুটিমারী ইউনিয়ানকে ডিজিটালে পরিনত করবো। এবং ইউ ডি সিতে বেকার ছেলে মেয়েদের বিনা পয়সায় কম্পউটার প্রশিক্ষণ দিয়ে সাবলম্বী করবো। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের এমপি আহসানের আদেলুর রহমান আদেল। তিনি বলেন,দেশে দুর্নীতিতে ভরে গেছে ও অন্যায়-অত্যাচার চলছে। এ জন্য মানুষ জাতীয় পার্টিকে আবানো ক্ষমতায় দেখতে চায়। বুধবার সন্ধায় কিশোরগঞ্জ উপজেলার কালিকাপুর স্কুল এন্ড কলেজ মাঠে ইউপি নির্বাচনী বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 
পরিশেষে তিনি পুটিমারী ইউপি নির্বাচনে লাঙ্গলের প্রার্থী মোখলেছুর রহমানকে ভোটদিয়ে জয়যুক্ত করার জন্য উপস্থিত সবার প্রতি আহবান জানান। ২৮ তারিখ ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের ভোট কেন্দ্রে থাকার নির্দেশ দেন।