October 19, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জ উপজেলা আ'লীগের আয়োজনে দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলা আ'লীগের আয়োজনে দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলা আ’লীগের আয়োজনে দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান মাসের “নাজাত ও লাইলাতুল কদর” এর দিনে মহান রাব্বুল আলামিনের নিকট করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনায় সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ আওয়ামীলীগের নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে  দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।
রবিবার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।  
দোয়া ও ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ, বাহাগিলী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ্ দুলু, নিতাই ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক, বাহাগিলি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক, ৫ নং চাঁদখানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আইয়ব আলীর সুয্যোগ্য বড় ছেলে  আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ খাইরুল আলম (ডিএমএফ) এবং উপজেলার ২ নং পুটিমারী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী  প্রথম শ্রেণির বিশিষ্ট ঠিকাদার, গরীবের বন্ধু, কিশোরগঞ্জ ডায়াবেটিস  হাসপাতালের ডোনার সোহেল রানা (লিমন) প্রমুখ।