October 27, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে চান রুবেল

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে চান রুবেল

ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে চান রুবেল

গাইবান্ধা ঃ বলা হয়ে থাকে, মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত। প্রতিটি সন্তানের কাছেই তার মা অমূল্য রত্ন। মায়ের ভালোবাসায় সন্তান তার জীবনকে উৎসর্গ করতেও পিছ পা হয় না। সে মা যখন অসুস্থ হন, সন্তানের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে।
রুবেলের মা দীর্ঘ দিন যাবত ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন। ইতোমধ্যেই তার অপারেশন ও কেমোথেরাপি দেওয়া হয়েছে। এতে প্রায় ৫ লাখ টাকা খরচ হয়েছে। যার পুরোটাই রুবেলের পরিবার বহন করেছে। দীর্ঘ দিন ধরে চলা এ চিকিৎসার খরচ যোগাতে গিয়ে রুবেলের পরিবার এখন নিঃস্ব প্রায়। এমতাবস্থায় টাকার অভাবে আটকে আছে মায়ের চিকিৎসা।
এ ব্যাপারে রুবেল বলেন, আমার মায়ের প্রথম ক্যান্সার ধরা পড়ে ২০২০ সালে, সেই থেকে আমরা সাধ্যমত মায়ের চিকিৎসা চালিয়ে আসছি। এ পর্যন্ত প্রায় ৫ লাখ টাকা খরচ করেছি। মায়ের চিকিৎসা চালাতে গিয়ে আমাদের কিছু আবাদি জমি ছিল সবটুকু বিক্রি করতে হয়েছে। আমি টিউশনি করে পরিবারের খরচ চালাতাম করোনার থাবায় তাও বন্ধ হয়েছে। তিনি আরও বলেন, চিকিৎসকরা বলেছেন, মাকে আরও সামনে ৪ টা কেমোথেরাপি এবং ২০ টা রেডিও থেরাপি এবং সেই সাথে ৯টি হরমোন থেরাপি দিতে হবে । ১ টা হরমোন থেরাপির দাম প্রায় ১ লক্ষ টাকা এবং বাকি রেডিও এবং কেমোথেরাপি বাবদ আরো ৪ লক্ষ টাকার দরকার। এই অবস্থায় মার চিকিৎসা চালিয়ে যাওয়া পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। চোখের সামনে মায়ের এ করুণ অবস্থা সন্তান হিসেবে আমি আর নিতে পারছি না। তাই সমাজের সব হৃদয়বান মানুষের কাছে আমার আকুল আবেদন, আপনারা আমার মাকে বাচাঁতে এগিয়ে আসুন।’ তাই অসুস্থ মায়ের পাশে দাঁড়ানোর জন্য সমাজের হৃদয়বান এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।
সাহায্য পাঠাতে পারেন-
০১৭৩৮-৭৫৮২১৮ (বিকাশ), হিসাব নং- ১৭৫১৫১০০৬১৭৬৫ (ডাচ্ বাংলা), ০১৮৪০৬১২১২২ (রকেট), ০১৩০২১০১০৩২ (নগদ)
বর্তমান চিকিৎসা কেন্দ্রঃ খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল, এনায়েত পুর, সিরাজগঞ্জ।