December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

খানসামায় জাতীয় যুব দিবস-২০২১ পালিত

খানসামায় জাতীয় যুব দিবস-২০২১ পালিত

খানসামায় জাতীয় যুব দিবস-২০২১ পালিত



এস.এম.রকি,খানসামা, দিনাজপুর (প্রতিনিধি); “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানে দিনাজপুরের খানসামায় জাতীয় যুব দিবস-২০২১ পালিত।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে শনিবার (১নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুব র‌্যালী শেষে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে আলোচনা সভা, যুব ঋনের চেক বিতরণ ও বিভিন্ন কোর্সের প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

ইউএনও আহমেদ মাহবুব-উল আলমের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার আনোয়ার হোসেন, অফিস সহকারী ফেরদৌস আলী , বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং যুব সংগঠনের সদস্যবৃন্দ।

বক্তারা এসময় বলেন, দক্ষ যুবকরাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে পারে সেই লক্ষ্যে যুবদের কর্মসংস্থান সৃষ্টি ও প্রশিক্ষিত করতে বর্তমান আওয়ামী লীগ সরকার সবসময় কাজ করে যাচ্ছে। এই কাজের অংশীদার হিসেবে সফল হতে স্বদিচ্ছার প্রয়োজন।