August 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গণপরিবহন চালুর দাবিতে গাইবান্ধায় বাস শ্রমিকদের বিক্ষোভ মিছিল

গণপরিবহন চালুর দাবিতে গাইবান্ধায় বাস শ্রমিকদের বিক্ষোভ মিছিল

গণপরিবহন চালুর দাবিতে গাইবান্ধায় বাস শ্রমিকদের বিক্ষোভ মিছিল

গাইবান্ধা ঃ স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর দাবিতে আজ রোববার (০২মে) গাইবান্ধায় বাস শ্রমিকরা বিক্ষোভ মিছিল করেছে। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এই বিড়্গােভ কর্মসূচি পালন করে।
বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদড়্গণি করে আবার সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংড়্গপ্তি সমাবেশে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল আলম বাদশা, সাধারণ সম্পাদক জামিনুর রহমান জামিন ও গাইবান্ধা ট্রাক-ট্যাকংলড়ি-কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুল করিম। বক্তারা বলেন, গণপরিবহন ছাড়া সব পরিবহন চলছে, দোকানপাট, শপিংমলও খোলা রয়েছে। অথচ আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় গণপরিবহনের শ্রমিকরা চরম কষ্টে দিনাতিপাত করছে। স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে গণপরিবহন চালুর দাবি জানান তারা।
এদিকে, একই দাবিতে আগামী ৪ মে জেলা প্রশাসকের অফিসের সামনে অবস্থান কর্মসূচি ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করবে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।