January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধার বোনারপাড়ায় ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

গাইবান্ধার বোনারপাড়ায় ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

গাইবান্ধার বোনারপাড়ায় ভুয়া সিআইডি কর্মকর্তা আটক


গাইবান্ধা ঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় সাজু আহম্মেদ পায়েল (২৯) নামে ভুয়া এক সিআইডি কর্মকর্তাকে আটক করেছে রেলওয়ে জিআরপি থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রংপুরের পীরগাছা উপজেলার চৌধুরানী রেলস্টেশন বাজার থেকে প্রতারণার অভিযোগে তাকে আটক করা হয়। আটক পায়েল রংপুর জেলার কাউনিয়া উপজেলার শঠিবাড়ী গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বছরের ১৫ নভেম্বর চৌধুরানী রেলস্টেশনে ভুয়া ওই সিআইডি কর্মকর্তা অসুস্থ হওয়ার অভিনয় করে দোকান থেকে ওষুধ কিনতে চাইলে আব্দুস ছাত্তার নামে এক পানের দোকানদার একপাতা প্যারাসিটামল ওষুধ এনে দিলে তার ড্রাগ লাইসেন্স আছে কি না জানতে চান পায়েল। পরে মামলার ভয় দেখিয়ে নিজেকে সিআইডির সাব ইন্সপেক্টর দাবি করে ৫ হাজার টাকা আদায়ের চেষ্টা করলে নগদ এক হাজার টাকা দেন ওই দোকানদার। পরে গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) আবারও ১ হাজার টাকার দাবি করলে ওই ব্যবসায়ী বিষয়টি স্থানীয়দের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটক করার পর বিষয়টি রেলওয়ে পুলিশের অধীনে হওয়ায় রেলওয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়।
গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলওয়ে জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বোনারপাডা জিআরপি থানায় ১৩ জানুয়ারি একটি মামলা দায়ের করা হয়েছে।