April 11, 2021

Jagobahe24.com news portal

Real time news update

গাইবান্ধায় জুয়ারীদের মারপিটে সাংবাদিক গুরুতর আহত

গাইবান্ধায় জুয়ারীদের মারপিটে সাংবাদিক গুরুতর আহত

গাইবান্ধায় জুয়ারীদের মারপিটে সাংবাদিক গুরুতর আহত

গাইবান্ধা ঃ জুয়ার আসরের খবর ও জুয়ারীদের পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগ এনে আজ বৃহস্পতিবার গাইবান্ধায় সাংবাদিক সুমন মন্ডলের উপর জুয়ারীরা হামলা চালিয়েছে। গুরুতর আহত সাংবাদিককে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গাইবান্ধা থানায় মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহারে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের শ্যামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় ৬ জুয়ারীকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। তারা গতকাল জামিনে মুক্ত হয়। এতে তাদের এক লক্ষ টাকা খরচ হয়। জুয়ারুদের গ্রেপ্তারের ব্যাপারে সাংবাদিক সুমন মন্ডলের হাত রয়েছে এমন অভিযোগ করে জুয়ারীরা বিভিন্ন মহলে। সাংবাদিক সুমনকে দেখে নিবে এমন হুমকিও দেয় জুয়ারীরা।
আজ সকালে সাংবাদিক সুমন মন্ডল গাইবান্ধা সদর উপজেলার বালুয়া গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেল যোগে গাইবান্ধা শহরে আসছিল। সকাল সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় পৌছিলে সাংবাদিক সুমন মন্ডলের মোটর সাইকেল আটকায় জুয়ারী লিটন, নজমুল, সেলিমসহ কয়েকজন। তারা সুমন মন্ডলের কাছে এক লক্ষ টাকা দাবি করে। সুমন মন্ডল জুয়ারীদের গ্রেপ্তারের ব্যাপারে কিছুই জানে না এমন কথা জানালে জুয়ারী লিটন, নজমুল, সেলিমসহ কয়েকজন প্রকাশ্যে লাঠি ও লোহার রড দিয়ে সুমর মন্ডলকে বেধরক মারপিট করে। তারা সুমনের মটর সাইকেলটিও ভাংচুর করে। এসময় তারা সুমনের ভিডিও ক্যামেরা(প্যানাসনিক পি-২) ও পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। সুমনের আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায়।
আহত সুমন রংপুর সংবাদ ও দৈনিক জাগো জনতা জেলা প্রতিনিধি এবং অনলাইন কেটিভি চ্যানেলের জেলা প্রতিনিধি। এ ঘটনায় গাইবান্ধার সাংবাদিকরা হামলার নিন্দা জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি আহবান জানিয়েছে।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহফুজার রহমান বলেন, এ ব্যাপারে আজ সন্ধ্যায় সুমন মন্ডল বাদি হয়ে(বাহক মারফত) সদর থানায় মামলা দায়ের করেছেন। মামলা গ্রহনের পর আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান চালানো হচ্ছে।