December 3, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধার সাদুল্লাহপুরে দাফনের ১৮ দিন পর রিকশাচালকের মরদেহ উত্তোলন

গাইবান্ধার সাদুল্লাহপুরে দাফনের ১৮ দিন পর রিকশাচালকের মরদেহ উত্তোলন

গাইবান্ধায় নাতির বিয়েতে বরযাত্রী হয়ে প্রাণটাই গেল নানির

গাইবান্ধা ঃ গাইবান্ধা সদরের কামারজানীতে ব্রহ্মপুত্র নদে বরযাত্রীবাহী নৌকা ডুবে ফাতেম বেগম (৪৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (২১মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত এক শিশুকে গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে রংপুরে স্থানান্তর করা হয়েছে।

নিহত ফাতেমা বেগম সম্পর্কে বরের নানি। তিনি সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের সাখাওয়াত হোসেনের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জের শ্রীপুর ইউনিয়নের কুরুয়াবাদা থেকে বর লিটন মিয়া সদর উপজেলার কামারজানির পাড়দিয়ারা যাচ্ছিলেন বরযাত্রীবাহী নৌকা নিয়ে। বরযাত্রীর নৌকাটি কামারজানী বন্দর এলাকা থেকে কিছুদূর যাওয়ার পর অপরদিক থেকে আসা একটি বড় নৌকা বরযাত্রীবাহী নৌকাটিকে ধাক্কা দিয়ে উপরে উঠে যায়।

বর লিটন মিয়ার বন্ধু প্রতক্ষ্যদর্শী জাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার সময় নৌকায় থাকা ১৫-১৬ জন যাত্রীর মধ্যে বেশ কয়েকজন গুরুতর আহত হন। তাদের মধ্যে ফাতেমা বেগম ও সাত বছরের শিশু স্বাধীনকে জেলা হাসপাতালে পাঠানো হয়।

জেলা হাসপাতালের জরুরি মেডিকেল অফিসার ডা. সুজন পাল বলেন, ফাতেমা বেগম হাসপাতালে আসার আগেই মারা যান। আর শিশু স্বাধীনকে রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, মর্মান্তিক এ ঘটনার প্রকৃত কারণ জানতে ঘটনাস্থলে রাতেই পুলিশ পাঠানো হয়।