December 1, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে নারী দালাল চক্রের আট সদস্য আটক

গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে নারী দালাল চক্রের আট সদস্য আটক

গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে নারী দালাল চক্রের আট সদস্য আটক

গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলা হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের আট নারী সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা। মঙ্গলবার ৯ নভেম্বর সকাল থেকে বিকেল পর্যন্ত গাইবান্ধা জেলা হাসপাতালে র‌্যাব-১৩ এ অভিযান চালায়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাসহ বিভিন্ন মেয়াদে শাস্তি দেওয়া হয়। এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-১৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান।
গাইবান্ধা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন জানান, আটককৃত দালাল চক্রের সদস্যরা সরকারী হাসপাতাল থেকে রোগীদের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে পরিক্ষা-নিরিক্ষার জন্য নিয়ে যেত। তারা মূলত সরকারী হাসপাতালে রোগী সংগ্রহের জন্য ডায়াগনষ্টিক সেন্টারের নিয়োগকৃত এজেন্ট হিসেবে কাজ করেন। দালাল চক্রের ৮ নারী সদস্যকে হাতে-নাতে তথ্য প্রমানসহ আটক করে করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয়। এ অভিযান চলমান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ –সমর্থিত প্রার্থী ও তার লোকজনের বিরুদ্ধে নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও পোষ্টার পোড়ানোর অভিযোগ তুলেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।