May 17, 2021

Jagobahe24.com news portal

Real time news update

চিরিরবন্দরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

চিরিরবন্দরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

গাইবান্ধা সদর হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু

গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় সাদুল্যাপুরের কামারপাড়ার প্রসুতির মৃত্যুঃ দায় এড়াতে পারেনা সেই ডাক্তার!!
গাইবান্ধা সদর হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় সাদুল্যাপুরের কামারপাড়ার প্রসুতি মিম ইসলাম মৃত্যু বরণ করেছে।জানা গেছে- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া গ্রামের শাহিন মিয়ার সন্তান সম্ভাবা স্ত্রী মিম ইসলামকে অপারেশন করার জন্য জেলা হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার সন্ধ্যায় তার সিজারিয়ান অপারেশন হয়। হাসপাতাল কর্তৃপক্ষের চাহিদা মতো রোগীর স্বজনরা রোগীর জন্য এবি গ্রুপের রক্ত এনে দেন। দুই ব্যাগ এবি পজিটিভ রক্ত দেয়ার পর প্রসুতির অবস্থার অবনতি হলে সন্দেহ হয় রোগীর স্বজনদের। পরে তারা বিভিন্ন ক্লিনিক থেকে করা পরীক্ষার রিপোর্টে জানতে পারে রোগীর রক্তের গ্রুপ ও পজিটিভ। এ সময় রোগীর স্বজনরা বিক্ষোভ শুরু করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

রোগির স্বজনদের অভিযোগ, তাদের পরিবারের অনেকেরই রক্তের গ্রুপ ও পজিটিভ। কিন্তু ডাক্তার এবি পজিটিভ রক্ত চাওয়ায় আমরা সেই গ্রুপের রক্ত সংগ্রহ করে দিয়েছি। চিকিৎসক ভুল গ্রুপের রক্ত পুশ করার পর রোগীর অবস্থার অবনতি হয়। পরে তিনি মারা যান।