December 7, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

দিনব্যাপী নানা কর্মসূচী মধ্যেদিয়ে গাবতলীতে মরহুম এমপি সিরাজুল হকের ৪০তম মৃত্যু বার্ষিকী পালিত

দিনব্যাপী নানা কর্মসূচী মধ্যেদিয়ে গাবতলীতে মরহুম এমপি সিরাজুল হকের ৪০তম মৃত্যু বার্ষিকী পালিত

গাবতলীতে মরহুম এমপি সিরাজুল হকের ৪০তম মৃত্যু বার্ষিকী পালিত

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ বগুড়া গাবতলীর বালিয়াদিঘী কোলাকোপা আজাদ মঞ্জিলের হাফেজিয়া মাদ্রাসা চত্তরে গতকাল রোববার দিনব্যাপী মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের ৪০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, কবর জিয়ারত, দোয়া মাহফিল, দুঃস্থদের মাঝে মাস্ক এবং চাউল ও নগদঅর্থ’সহ মিষ্টি বিতরন করা হয়েছে। গ্রীন কোলাকোপা এষ্টেট এর মহাপরিচালক বেগম শামসুন নাহার জামান তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মরহুম পরিবারের সদস্য বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, অধ্যাপিকা ফজিলাতুন নেছা, ডঃ প্রফেসার তাজমেরী ইসলাম, অধ্যাপিকা মাহমুদা হাকিম, সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, সাহেদুজ্জামান সিরাজ বিজয়, তহরিমা আফরিন তমা, হারিছা জামান আরশি, সার্দাদউজ্জামান জাওয়াত। অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মতিয়ার রহমান, মতিন, রেজা, হাকিম, আলিম, শামীম, শুভ, রিফাত, জোবায়ের, রায়হান, সাহাদত প্রমূখ।
এছাড়াও মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের ৪০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোলাকোপা আতপজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও দয়ারামপুর সিরাজুল হক দাখিল মাদ্রাসা’য় পৃর্থক ভাবে আলোচনা সভা ও দোয়া মোনাজাত করা হয়েছে।
উল্লেখ্য, মরহুম সিরাজুল হক তালুকদার ১৯৭৯ইং সালে বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য, ১৯৬২ইং সালে পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদ সদস্য, ১৯৫৩ইং সালে বগুড়া জেলা বোর্ড সদস্য, ১৯৬৬ইং সালে বগুড়া জেলা কাউন্সিল সদস্য, ১৯৪৮ইং সাল থেকে ২৫বৎসর যাবত বালিয়াদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রস সোসাইটি আজীবন সদস্য ছিলেন। মরহুম সিরাজুল হক তালুকদার দৈনিক উত্তরকোণ পত্রিকার সম্পাদক মরহুম মোজাম্মেল হক তালুকদার ও সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদারের লালু’র পিতা।