October 25, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে কলেজছাত্র তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

গোবিন্দগঞ্জে কলেজছাত্র তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

গোবিন্দগঞ্জে কলেজছাত্র তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে কামারদহ ইউনিয়নের খাঁ পাড়া গ্রামে ছুরিকাঘাতে তারেক হাসান (২৫) নামের এক যুবক’কে হত্যার মূল কিলার ফারুককে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
আজ বুধবার (১৬ জুন) মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তাকে বগুড়া জেলার দুপচাঁচিয়া থেকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন ও জসিমের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ফারুককে গ্রেফতার করা হয়।
জানা যায়, পারিবারিক জমি-জমা নিয়ে বিরোধের জেরে গত ৫ জুন দুপুরে যুবক তারেককে (২৮) গুরুতর আহত করে ফারুক । এসময় তারেককে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১১জুন রাতে তার মৃত্যু হয়।
তারেক ঢাকার একটি কলেজে আইটি প্রোগ্রামিংয়ে কাজ করত। করোনায় কাজ বন্ধ থাকায় বাড়ীতে পরিবারের সাথে অবস্থান করছিলেন। ঘটনার দিন তাকে একটি ঘরের মধ্যে আটকে রেখে ফারুক উপর্যপরি ছুরিকাঘাতে আহত করে।
এর আগে ৬ জুন তারেকের মা তাহেরা বেগম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ফারুক, ছামছুল, জলিল, পারুল, পারভীন ও ফাহিমাদের আসামি করা হয়। এরপর ওই মামলায় তারেক ব্যতীত ৪ জন আদালতে হাজির হয়ে জামিন নিলেও ফারুক পলাতক ছিল।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, তারেক হত্যার মূল কিলার ছিল ফারুক। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তাকে আমাদের অফিসাররা অভিযান চালিয়ে বগুড়া জেলার দুপচাঁচিয়া থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ফারুককে আদালতে সোপর্দ করা হবে।