October 19, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে নৌকা প্রতীক পেলেন জাহাঙ্গীর আলম

গোবিন্দগঞ্জে নৌকা প্রতীক পেলেন জাহাঙ্গীর আলম

গোবিন্দগঞ্জে নৌকা প্রতীক পেলেন জাহাঙ্গীর আলম

গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন (নৌকা প্রতীক) পেলেন সাবেক (ভারপ্রাপ্ত) মেয়র, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, উপজেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কেএম জাহাঙ্গীর আলম।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টায় গণভবনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভা বসে। সভায় দল নেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দীর্ঘ সময় ধরে বৈঠকের পর সন্ধ্যায় ৬৪টি পৌরসভায় দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।

 গোবিন্দগঞ্জ সহ ৬৪টি পৌরসভা বিপরীতে ৩৫২জনের দলীয় মনোনয়ন জমা পড়েছে। তৃতীয় ধাপের নির্বাচনে ইভিএম নয় ব্যালটে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩১ ডিসেম্বর বাছাই ৩ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি।

এরআগে গত শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৮টায় স্থানীয় দলীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় গোবিন্দগঞ্জ থেকে ৬জন প্রার্থীর নামের তালিকা কেন্দ্রে পাঠানো হয়। সভায় চূড়ান্ত তালিকায় যাদের নাম ছিল তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পর পর তিনবার নির্বাচিত মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যার ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তাজু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য ও জেলা পরিষদ সদস্য কেএম জাহাঙ্গীর আলম, এন টিভির জেলা প্রতিনিধি কৃষ্ণ কুমার চাকী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন।