January 24, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশে পড়েছিলো হোটেল ব্যবসায়ীর মরদেহ

গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশে পড়েছিলো হোটেল ব্যবসায়ীর মরদেহ

গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশে পড়েছিলো হোটেল ব্যবসায়ীর মরদেহ

গাইবন্ধাঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ঢাকা রংপুর মহাসড়কের পাশে রক্তাত্ত অবস্থায় আজিজার রহমান মৃধা নামে এক হোটেল ব্যবসায়ীর লাশ পড়েছিলো। গতকাল মঙ্গলবার দিন শেষে রাত ১১ টার সময় রংপুর-ঢাকা  মহাসড়কের কামারদহ ইউনিয়নের আলু স্টোর সংলগ্ন লাশটি পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ কে খবর দিলে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। 
নিহত হোটেল ব্যবসায়ি আজিজার রহমান মৃধা (৪৫) মহাসড়ক ঘেষে বকচর এলাকার বাড়িতে বসবাস করতেন। বাড়ির সামনে হোটেলের ব্যবসা করতেন তিনি। আজিজার রহমান মৃধার দুই স্ত্রীর একজন সঙ্গে অপরজন আলাদা বাসায় থাকেন। আজিজার রহমান বকচর গ্রামের মৃত্যু ছলিম মৃধার ছেলে। 
এ বিষয়টি নিশ্চিত করে কামারদহ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান তৌকির হাসান রচি সাংবাদিকদের জানান, লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তিনি। নিহত আজিজার রহমানের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। কেউ তাকে হত্যা করে ফেলে গেছে নাকি অজ্ঞাত গাড়ির, ধাক্কায় তিনি মারা গেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছেন। 
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন জানান,এ ঘটনায় এখনো কোন অভিযোগ বা এজাহার পায়নি। তবে লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। 
এদিকে, আজিজার রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রাখার অভিযোগ করছেন স্বজনরা। পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করে বলেও দাবি তাদের। পরিবারের পক্ষ হতে আইনী প্রস্তুতি গ্রহন করা হচ্ছে বলে জানান স্বজনরা।