November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জ মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ চত্বরে এ মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক আব্দুস সবুর। তিনি মাদকদ্রব্যে নানা ক্ষতিকর বিষয় নিয়ে শিক্ষার্থীদের নানা প্রশ্নের উত্তর দেন এবং মাদকদ্রব্য পরিহার করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানের শুরুতে বিএনসিসি ক্যাডেটরা অতিথিদের প্যারেডের মাধ্যমে অভ্যর্থনা জানান। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আব্দুস সবুর মন্ডল পিএএ।

উপজেলা নির্বাহী অফিসার আবু সাইদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মাসুদ হোসেন, সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহমেদ,থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত মোস্তাফিজ দেওয়ান, সরকারি কলেজের সকল শিক্ষক, সাংবাদিক বৃন্দ ও অত্র কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।
পরে এক সাক্ষাৎকারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক জানান তারা দেশব্যাপি স্বমন্বিত প্রচেষ্টা ও সুর্নিদিষ্ট কর্ম পরিকল্পনার মাধ্যমে মাদকের বিস্তার হ্রাস সম্ভব সেই মোতাবেক কাজ করে যাচ্ছেন বলে জানান।