April 19, 2021

Jagobahe24.com news portal

Real time news update

চরে ভুট্টাক্ষেতে উদ্ধার যুবতীর লাশ সাঘাটার স্কুল ছাত্রী কুকুলীর!

চরে ভুট্টাক্ষেতে উদ্ধার যুবতীর লাশ সাঘাটার স্কুল ছাত্রী কুকুলীর!

চরে ভুট্টাক্ষেতে উদ্ধার যুবতীর লাশ সাঘাটার স্কুল ছাত্রী কুকুলীর!

গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার ফুলছড়ির এরেন্ডাবাড়ী চরে ভুট্টাক্ষেত থেকে গত ২০ ডিসেম্বর ২০২০ ইং উদ্ধার হওয়া যুবতীর লাশ সাঘাটা উপজেলার বাউলিয়া (মথর পাড়া) গ্রামের রেজাউল করিমের নিখোঁজ মেয়ে কুকুলী আক্তার (১৫) এর দাবি করছেন তার পরিবার।
জানা যায়, রেজাউল করিম কালুর মেয়ে মথরপাড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী কুকুলী আক্তার (১৫) । গত বছর ২৫ নভেম্বর সকাল অনুমান সাড়ে ১০ ঘটিকার সময় কুকুলী নিজের প্রয়োজনীয় জিনিস কেনাকাটার জন্য গ্রামের পার্শ্ববর্তী বটতলা বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। বিভিন্ন স্থানে মেয়েকে খোজাখোঁজি করে না পেয়ে পরদিন ২৬ নভেম্বর মা রশিদা বেগম সাঘাটা থানায় সাধারণ ডায়েরী করেন। যার সাঘাটা থানার ডাইরী নং ১০০১। ডায়েরীর পর কুকুলীর মা তার মেয়ের সন্ধান পেতে সাঘাটা থানার সাথে নিয়মিত যোগাযোগ করতে থাকেন। এভাবে তিন মাস অতিবাহিত হওয়ার পর মেয়ের সন্ধান না পাওয়ায় অবশেষে ২৪ ফেব্রুয়ারী ২০২১ ইং বুধবার কুকুলীর পিতা-মাতা গাইবান্ধা পুলিশ সুপারের শরণাপন্ন হন ।
সেখানে কুকুলীর নিখোঁজের বিষয়টি অবগত করলে পুলিশ সুপার তাদেরকে গত বছর ২০ ডিসেম্বর ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের হরিচন্ডি গ্রামের আন্ডার চর এলাকার একটি ভুট্টার ক্ষেত থেকে পুলিশের উদ্ধার করা অজ্ঞাত যুবতীর লাশের ছবি দেখান।লাশের ছবিটি তাদের মেয়ের বলে দাবি করেন।
এব্যাপারে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী সাংবাদিককে তিনি যুবতীর লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশটি সাঘাটার নিখোঁজ কুকুলীর কি না, তা ডিএনএ টেস্টের মাধ্যমে সনাক্ত করে হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা নেয়া হবে।