November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত


মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পণ্যবাহী পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৌরভ ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক স্কুলছাত্রসহ দুইজন। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে জেলার চিরিরবন্দর উপজেলার কারেন্টহাটে কাকড়া সেতুর উপরে এই দুর্ঘটনা ঘটে। নিহত সৌরভ ইসলাম উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ভোলানাথপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।
দুর্ঘটনায় আহতরা হলেন- কারেন্টহাট এলাকার ডা. আফছার আলীর স্ত্রী লাইজু বেগম ও তার ছেলে নাহিদ ইসলাম। নিহত সৌরভ ও আহত নাহিদ চিরিরবন্দর উপজেলার ঘুঘুরাতলীতে অবস্থিত রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলের দশম শ্রেণির ছাত্র।স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান, রাতে সৌরভ, লাইজু বেগম ও নাহিদ রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলে কোচিং শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কারেন্টহাট কাকড়া সেতুর উপরে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সৌরভের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা নাহিদকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। আর আহত লাইজুকে বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এসআই আরও জানান, দুর্ঘটনার পর ঘাতক পিকআপটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত সৌরভের মরদেহ চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় চিরিরবন্দর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।