January 28, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ছুটি শেষে কর্মস্থলে ফেরা হলো না কনস্টেবল তাজুলের

ছুটি শেষে কর্মস্থলে ফেরা হলো না কনস্টেবল তাজুলের

ছুটি শেষে কর্মস্থলে ফেরা হলো না কনস্টেবল তাজুলের

এক দিনের ছুটি কাটিয়ে কুড়িগ্রাম থেকে কর্মস্থল রংপুরের পীরগাছায় মোটরসাইকেলযোগে ফিরছিলেন পুলিশ সদস্য তাজুল ইসলাম (৩৫)। কিন্তু তাঁর আর কর্মস্থলে ফেরা হলো না। পথেই নিভে গেছে জীবনপ্রদীপ। অজ্ঞাত একটি গাড়ি কেড়ে নিয়েছে তাঁর প্রাণ।

রবিবার (৯ জানুয়ারি) সকালে রংপুরের কাউনিয়া উপজেলার রাজেন্দ্রবাজার এলাকা থেকে তাঁর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তাজুল ইসলাম কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি রংপুরের পীরগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, গতকাল শনিবার সকালে এক দিনের ছুটি নিয়ে নিজ বাড়ি কুড়িগ্রামে যান তাজুল ইসলাম। ছুটি শেষে আজ রবিবার ভোরে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল পীরগাছা থানায় ফিরছিলেন তিনি। এ সময় সকাল ৮টার দিকে রাজেন্দ্রবাজার এলাকায় পৌঁছলে অজ্ঞাত একটি গাড়ি তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাজুল ইসলামের।

নিহত তাজুলের ভাই রেজাউল করিম জানান, ছুটি শেষে ভোরে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। তাঁর স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

কাউনিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহীন সরকার বলেন, সকাল সোয়া ৮টার দিকে এক অটোচালকের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সড়কে তাঁর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখি। পরে পুলিশ এসে তাঁর মরদেহ উদ্ধার করে কাউনিয়া থানায় নিয়ে যায়।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, দুর্ঘটনার পর পুলিশ সদস্য তাজুল ইসলামের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও গাড়িটি চিহ্নিতের কাজ চলছে।