October 25, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

গোবিন্দগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ট্রাক্টরের ধাক্কায় খানসামায় চার্জার ভ্যান আরোহী এভারগ্রীণ কোম্পানির শ্রমিক নিহত

এস.এম.রকি ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় চার্জার ভ্যান আরোহী ইপিজেড কর্মী দিপালী দেবনাথ (২৫) নিহত হয়েছে। তিনি উপজেলার আঙ্গারপাড়া গ্রামের যুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী। তিনি নীলফামারীর উত্তরা ইপিজেডের এভারগ্রীন কোম্পানির শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন। তার ৫ বছর ও ২ বছর বয়সের দুই কন্যা সন্তান রয়েছে। ঐসময় ভ্যানে থাকা কনিকা দেবনাথ নামে এক ইপিজেড কর্মী গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ও আরো দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাসায় অবস্থান করছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় কুয়াশার কারনে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে দারোয়ানী টেক্সটাইল সড়কের ওমর ফারুক ফিলিং স্টেশন এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোভ্যান যোগে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না চাকায় ঢুকে। এরপর অটোভ্যান থামিয়ে ওড়না ঠিক করা সময় খানসামা থেকে টেক্সটাইলগামী এক বালু ভর্তি ট্রাক্টর চার্জার ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী মারা যান।

খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।