June 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

জে. ইতি ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১৩ বছরের এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৩ জনের নামে থানায় মামলা হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।
পীরগঞ্জ থানা পুলিশ ও এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে পৌর শহরের রঘুনাথপুর মহল্লার ঐ কিশোরী বাড়ি থেকে দোকানে গেলে রঘুনাথপুর টিএন্ডটি পাড়া মহল্লার মকবুলের ছেলে শামীম (১৯), একই এলাকার ইলিয়াসের ছেলে রাব্বি (১৯) এবং সালামের ছেলে রাকিব (২০) নামে তিন যুবক তাকে প্রলোভন দেখিয়ে দোকানের পাশের রুমে (রাব্বির বাড়িতে) নিয়ে গিয়ে হাত ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষকরা মোবাইলফোনের মাধ্যমে সাউন্ড সিস্টেমে উচ্চস্বরে গান বাজায়। ধর্ষণ শেষে কিশোরীকে ঘরের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে এলাকার লোকজন ঐ কিশোরীকে হাত মুখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাবা মাকে খবর দেয়।
ঘটনা জানতে পেরে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শামীম (১৯) নামে একজনকে গ্রেফতার করে সোমবার জেল হাজতে প্রেরণ করেন। এ ঘটনায় ঐ কিশোরীর পিতা বাদী হয়ে তিনজনের নামে মামলা করেছেন।
ঠাকুরগাঁও (এডিশনাল এসপি) মুশফিকুর জামান ও পীরগঞ্জ (সার্কেল এসপি) আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার জানায়, আসামীদের বাড়ি শহরের রঘুনাথপুর মহল্লায়। একজন গ্রেফতার হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলমান রয়েছে।