September 26, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ঢাকায় বিসিইএ'র উদ্যোগে অনুষ্ঠিত হলো সিভিল ইঞ্জিনিয়াদের মিলনমেলা॥

ঢাকায় বিসিইএ'র উদ্যোগে অনুষ্ঠিত হলো সিভিল ইঞ্জিনিয়াদের মিলনমেলা॥

ঢাকায় বিসিইএ’র উদ্যোগে অনুষ্ঠিত হলো সিভিল ইঞ্জিনিয়াদের মিলনমেলা॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
বাংলাদেশ সিভিল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন (বিসিইএ) এর উদ্যোগে বাংলাদেশে প্রথমবার অনুষ্ঠিত হলো সিভিল ইঞ্জিনিয়ারদের মিলনমেলা-২০২১।
গত শুক্রবার রাজধানী ঢাকার উত্তরায় রাজকন্যা কমিউনিটি সেন্টারে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সারাদিন ব্যাপি আনন্দঘন পরিবেশে এই এই সিভিল ইঞ্জিনিয়ারদের মিলনমেলা অনুষ্ঠিত হয়।
সকাল ১১টায় মিলনমেলা-২০২১ এর প্রথম সেশনে বাংলাদেশ সিভিল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন (বিসিইএ) এর ট্রাষ্টি বোর্ডের সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপূর্ত অধিদফতরের উপ-বিভাগীয় প্রকৌশলী জনাব ইঞ্জিনিয়ার মোঃ জগলুল আরিফ।
প্রথম সেশনে সারা বাংলাদেশ থেকে আগত সিভিল ইঞ্জিনিয়ারদের মধ্যে বক্তব্য রাখেন, বিভাগীয় সমন্বয়কবৃন্দ ও জেলা প্রতিনিধির সদস্যবৃন্দ। এই সেশনে আরও উপস্থিত ছিলেন, বিসিইএ এর ট্রাষ্টি বোর্ডের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ মারুফ হাসান রবিন, ট্রাষ্টি বোর্ডের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ সালাউদ্দিন পারভেজ, ইঞ্জিনিয়ার মোঃ গোলাম কিবরিয়া।
বেলা ৩টায় দ্বিতীয় সেশনে বাংলাদেশ সিভিল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন (বিসিইএ) এর ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ ইলিয়াছুর রহমান সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণা মূলক বক্তব্য রাখেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উপ-সচিব, ঢাকা মাস র্যাপিড ট্রানজিট প্রজেক্টের উপ- পরিচালক জনাব মোঃ আবদুল বাতেন ফকির।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ট্রাষ্টি বোর্ডের সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, ট্রাষ্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মোস্তাফিজুর রহমান কামাল, ট্রাষ্টি বোর্ডের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ মারুফ হাসান রবিন, ট্রাষ্টি বোর্ডের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ সালাউদ্দিন পারভেজ, ট্রাষ্টি বোর্ডের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ গোলাম কিবরিয়া।
সিভিল ইঞ্জিনিয়ারদের মিলনমেলা-২০২১ এ সারা বাংলাদেশ থেকে আগত সাড়ে তিন শতাধিক সিভিল ইঞ্জিনিয়ার উপস্থিত ছিলেন। দ্বিতীয় সেশন শেষে র্যাফেল ড্র ও মনোজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।