May 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

রংপুর-ঢাকা মহাসড়কে পিক আপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

রংপুর-ঢাকা মহাসড়কে পিক আপ ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত বেড়ে ৫

গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় আহত ইজিবাইক চালক লেবু মিয়া (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লেবু মিয়া। লেবু মিয়া জেলার পলাশবাড়ী উপজেলার রামপুরা গ্রামের বাদশা মিয়ার ছেলে।বরিশাল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুল মান্নান মণ্ডল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বুধবার (১৪ এপ্রিল) ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় এ দুঘর্টনা ঘটে। একই পরিবারর নিহত চার সদস্যরা হলেন-পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান (৩০), তার মা রেহেনা বেগম (৫০), স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) ও শ্যালক গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে গোবিন্দগঞ্জ থেকে যাত্রীবাহী একটি ইজিবাইক পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় মালবোঝাই একটি কাভার্ডভ্যান ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকের ৭ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জাহিদকে মৃত্যু ঘোষণা করেন। অপর আহত আনিছুর, তার মা ও স্ত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তারা মারা যান।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, আহতদের মধ্যে গোবিন্দগঞ্জ হাসপাতালে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতে তাদের মৃত্যু হয়। পরদিন সকালে সেখানে চিকিৎসাধীর ইজিবাইক চালক লেবু মিয়ার মৃত্যু হয়। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ জনে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, চালক ও সহকারী পালিয়ে গেলেও কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার দায়ের হয়েছে।