September 26, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ধর্ষণ মামলায় হাজিরার পর ‘অপহৃত’, গাইবান্ধার গোবিন্দগঞ্জে বস্তাবন্দি লাশ উদ্ধার

গাইবান্ধাঃ ২১ ডিসেম্বর বগুড়ার আদালতে হত্যা মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে ‘অপহৃত’ এক যুবকের বস্তাবন্দি লাশ পাওয়া গেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জে।

নিহত শিমুল মিয়া বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের মোন্নাপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, সোমবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার আলীপুরে লাশটি পাওয়া যায়। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের  ঘটনায় শিবগঞ্জ উপজেলার বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামসহ ১৩ জনের নামে মামলা হয়েছে।

পরিদর্শক আফজাল হোসেন বলেন, সোমবার শিমুল মিয়া একটি ধর্ষণ মামলায় হাজিরা দিতে বগুড়ায় আদালতে যান। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করা হয়। পরে তাকে হত্যার পর গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের আলীপুর এলাকায় রাস্তার পাশে বস্তাবন্দি লাশ ফেলে রেখে যায় হত্যাকারীরা।তিনি আরও জানান, পথচারীরা রাস্তার পাশে বস্তাবন্দি লাশটি দেখতে পেয়ে উদ্ধার করে ফুলপুকুরিয়া বাজারে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ফুলপুকুরিয়া বাজার থেকে লাশ থানা নিয়ে আসে।

এই ঘটনায় সোমবার রাতেই শিবগঞ্জ উপজেলার বিহার ইউপি সদস্য ও নিহতের ভাই রায়হান মিয়া বাদী হয়ে মামলা করেছেন।

মামলায় ওই ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলামসহ ১৩ জনকে আসামি করা হয়েছে।”

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান বলেন, দুর্বৃত্তরা শিমুলকে অপহরণের পর হত্যা করে লাশ ফেলে রেখে যায়। তার একটি পা ভাঙ্গা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটনসহ আসামি গ্রেপ্তারে পুলিশের জোর তৎপরতা অব্যাহত আছে।